পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজশাহী ফিরে জনতার ভালোবাসায় সিক্ত মেয়র লিটন

রাজশাহী ফিরে জনতার ভালোবাসায় সিক্ত মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক : রাত সাড়ে ৯ টা। রাজশাহী নগরের রেলগেট থেকে শুরু হওয়া যানজট পেরিয়ে রাজশাহী রেল স্টেশনের কাছে আসতেই চোখে পড়ল জনসমুদ্র। প্রথম দেখাতে মনে হবে কোন জনসভা হচ্ছে। একটু এগিয়ে চোখে পড়ল শত-শত মানুষের হাতে ফুলের তোড়া, মালা ও ফুল দিয়ে তৈরী নৌকা।

স্লোগানে মুখরিত হচ্ছে রাজশাহী রেল স্টেশন চত্ত্বর। ‘লিটন ভাইয়ের আগমন, শুভেচ্ছা স্বাগতম’ স্লোগানই বলে দেয় এ ভিড় কার জন্য অপেক্ষা করছে। হ্যাঁ তাই! রাজশাহীর গণমানুষের নেতা নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে বরণ করে নিতেই জনতার এই ঢল।

রেলস্টেশনের প্রধান ফটকের বাইরে বেদীতে দাড়িয়ে ছিলেন আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ। তার নিচেই বিস্তৃত আঙিনায় হাজারো মানুষের ভিড়। স্লোগানে কম্পিত হচ্ছে স্টেশন চত্ত্বর সহ আশেপাশের এলাকা। নেতাকর্মীসহ আগত জনতাকে মূল ফটক ছেড়ে দাড়ানোর আহ্বান জানাচ্ছেন মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার। তার কথায় খুব একটা প্রভাব পড়ছেনা উন্মুখ জনতার উপরে। সকলেই চেয়ে আছেন প্রধান ফটকের দিকে।

আধাঘন্টা অপেক্ষার পরে ভিড় ঠেলে স্বপ্রতিভ হাস্বোজ্জল মুখ নিয়ে সামনে এসে দাড়ালেন কাঙ্খিত সেই মুখ। রাজশাহীবাসীর প্রাণের স্পন্দন, মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। হাত নাড়াতে থাকলেন সমবেত জনগনের উদ্দেশ্যে। মূহুর্তেই হর্স্বধ্বনি, করতালি ও স্লোগানে কম্পিত হতে থাকল পুরো এলাকা।

প্রসঙ্গত, গত ৩০ জুলাই রাসিক নির্বাচনে এক লাখ ৬৫ হাজার ৯৪ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন এএইচএম খায়রুজ্জামান লিটন। গত ৫ আগস্ট তিনি শপথ গ্রহণ করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে শপথবাক্য পাঠ করান।

x

Check Also

সুস্থ হয়ে বাসায় ফিরলেন ব্যারিস্টার রফিক-উল হক

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। শনিবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর মগবাজারের আদ্-দ্বীন হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হয়। হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম আকাশ রাইজিংবিডিকে জানান, প্রবীণ ...

ভোট সুষ্ঠু হচ্ছে: মনু

ভোট দেওয়া শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন কাজী মনিরুল ইসলাম মনু ঢাকা-৫ আসনের উপনির্বাচনের ভোট সুষ্ঠু হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. কাজী মনিরুল ইসলাম মনু। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় ঢাকা আইডিয়াল ...

‘সৌদি রি-এন্ট্রি ভিসার মেয়াদ ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে’

ঢাকায় সৌদি দূতাবাস ছুটিতে থাকা প্রবাসী কর্মীদের এক্সিট রি-এন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। এজন্য তাদেরকে ৬ হাজার ৫০০ টাকা করে দিতে হবে। ...

শিরোনামঃ