পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > মারা গেছেন উত্তরের প্যানেল মেয়র ওসমান গনি

মারা গেছেন উত্তরের প্যানেল মেয়র ওসমান গনি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ওসমান গনি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বাংলাদেশ সময় শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৬৯ বছর। ওসমান গনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন এ তথ্য জানিয়েছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক অসুস্থ হয়ে লন্ডনে চিকিৎসাধীন থাকাকালে ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ওসমান গনি প্যানেল মেয়রের দায়িত্ব পান।

আনিসুল হক গত বছরের ৩০ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় লন্ডনেই মারা যান। এরপর থেকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করছিলেন ওসমান গনি।

এ বছরের জুলাই মাসের মাঝামাঝি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওসমান গনি। ঢাকার বারডেমে চেকআপ করার পর তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে।

এরপর গত ১৪ আগস্ট তিনি সিঙ্গাপুর যান। সেখানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি এবং আজ সকাল সাড়ে ৮টার দিকে মারা যান। তার মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।

x

Check Also

আবরার হত্যায় জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা: তথ্যমন্ত্রী

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায় জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সোমবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপ-কমিটির ...

সম্রাট কেন গ্রেপ্তার হলো না, প্রশ্ন ব্যারিস্টার তাপসের

ক‌্যাসিনোকাণ্ডে আলোচিত যুবলীগ নেতা সম্রাট কেন এখনো গ্রেপ্তার হলো না, এ নিয়ে প্রশ্ন তুলেছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ছেলে ব‌্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। শনিবার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আওয়ামী ...

দক্ষিণ এশিয়ার সংযোগ-সৌহার্দ্যের লক্ষ্যে প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ এশিয়ার বিদ্যমান ভূ-রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনায় ৪ দফা প্রস্তাব দিয়েছেন। এর মাধ্যমে দক্ষিণ এশিয়া সংঘবদ্ধ, বন্ধত্বপূর্ণ ও প্রতিযোগিমূলক অঞ্চল হিসেবে পারস্পরিক বৈশ্বিক কল্যাণে অন্যান্য অঞ্চলের সাথে যোগাযোগ প্রতিষ্ঠিত হবে। বিগত কয়েক দশকে ...

শিরোনামঃ