পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > মারা গেছেন উত্তরের প্যানেল মেয়র ওসমান গনি

মারা গেছেন উত্তরের প্যানেল মেয়র ওসমান গনি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ওসমান গনি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বাংলাদেশ সময় শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৬৯ বছর। ওসমান গনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন এ তথ্য জানিয়েছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক অসুস্থ হয়ে লন্ডনে চিকিৎসাধীন থাকাকালে ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ওসমান গনি প্যানেল মেয়রের দায়িত্ব পান।

আনিসুল হক গত বছরের ৩০ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় লন্ডনেই মারা যান। এরপর থেকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করছিলেন ওসমান গনি।

এ বছরের জুলাই মাসের মাঝামাঝি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওসমান গনি। ঢাকার বারডেমে চেকআপ করার পর তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে।

এরপর গত ১৪ আগস্ট তিনি সিঙ্গাপুর যান। সেখানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি এবং আজ সকাল সাড়ে ৮টার দিকে মারা যান। তার মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।

x

Check Also

যে তিন উপায় করোনা থেকে সুরক্ষিত রাখে

তিনটি উপায়ে করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকা যাবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। রোববার (২৪ মে) নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে তিনি বলেন, সচেতনতা, সতর্কতা ও নিয়ম মেনে চলা— এ তিনটি ...

চাঁদ দেখা যায়নি, ঈদুল ফিতর সোমবার

বাংলাদেশের আকাশে কোথাও ১৪৪১ হিজরি সনের পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি। ফলে রোববার (২৪ মে) ৩০ রমজান পূর্ণ এবং সোমবার (২৫ মে) পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। শনিবার (২৩ মে) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের ...

করোনায় আরও ২০ জনের মৃত্যু, আক্রান্ত ১৮৭৩

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ৪৫২ জনে দাঁড়িয়েছে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও এক হাজার ৮৭৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে ...

শিরোনামঃ