পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কূটনীতিকদের স্ত্রীদের ফ্যাশন শো

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কূটনীতিকদের স্ত্রীদের ফ্যাশন শো

বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্য করতে ভিন্নধর্মী একটি অনুষ্ঠানের আয়োজন করছে বাংলাদেশে নিয়োজিত বিভিন্ন দেশের কূটনীতিকদের স্ত্রীরা। অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে থাকবে ফ্যাশন শো। এই ফ্যাশন শোতে মডেল হিসেবে থাকবেন বিভিন্ন মিশন প্রধানের জীবন সঙ্গীরা।

আয়োজনে আরো থাকছে সঙ্গীতানুষ্ঠান এবং ছোট ছোট কিছু ইভেন্ট। পুরো আয়োজন থেকে শিশুদের জন্য তহবিল সংগ্রহ করা হবে। এর পুরো অর্থ ব্যয় করা হবে বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্যে।

এ বিষয়ে ঢাকাস্থ ব্রাজিলিয়ান রাষ্ট্রদূতের স্ত্রী সান্দ্রা তাবাজারা জানান, আমাদের প্রত্যাশা হলো প্রতিবন্ধী, পরিত্যক্ত ও সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্য করা, যাদের আমাদের সাহায্য প্রয়োজন। আমরা তহবিল সংগ্রহ করে তাদের সহায্য করব।

শনিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হবে এই ভিন্নধর্মী আয়োজন।

ঢাকাস্থ ব্রাজিলিয়ান রাষ্ট্রদূতের স্ত্রী সান্দ্রা তাবাজারা

ঢাকাস্থ ব্রাজিল দূতাবাস, স্পাউসেস অব হেড অব মিশনস (এসএইচওএম) এবং ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হবে অনুষ্ঠানটি।

জানা গেছে, আনুষ্ঠানিকভাবে ফ্যাশন শো শুরু হওয়ার আগে অনুষ্ঠিত হবে সঙ্গীতানুষ্ঠানটি। এতে গান পরিবেশন করবে একটি আমেরিকান ব্যান্ড।

x

Check Also

সুস্থ হয়ে বাসায় ফিরলেন ব্যারিস্টার রফিক-উল হক

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। শনিবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর মগবাজারের আদ্-দ্বীন হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হয়। হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম আকাশ রাইজিংবিডিকে জানান, প্রবীণ ...

ভোট সুষ্ঠু হচ্ছে: মনু

ভোট দেওয়া শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন কাজী মনিরুল ইসলাম মনু ঢাকা-৫ আসনের উপনির্বাচনের ভোট সুষ্ঠু হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. কাজী মনিরুল ইসলাম মনু। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় ঢাকা আইডিয়াল ...

‘সৌদি রি-এন্ট্রি ভিসার মেয়াদ ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে’

ঢাকায় সৌদি দূতাবাস ছুটিতে থাকা প্রবাসী কর্মীদের এক্সিট রি-এন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। এজন্য তাদেরকে ৬ হাজার ৫০০ টাকা করে দিতে হবে। ...

শিরোনামঃ