পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > নতুন এমপিদের শপথ ৩ জানুয়ারি

নতুন এমপিদের শপথ ৩ জানুয়ারি

জ্যেষ্ঠ প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত নতুন সদস্যদের শপথ অনুষ্ঠান হবে ৩ জানুয়ারি।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে বিএসআরএফ মিডিয়া সেন্টারে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম আয়োজিত সংলাপে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এ তথ্য জানান।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে একাদশ সংসদ নির্বাচনে মহাজোট বিজয়ী হয়েছে। অনানুষ্ঠানিকভাবে মহাজোটকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। এখন আনুষ্ঠানিকভাবে গেজেট প্রকাশের অপেক্ষা। ৩ জানুয়ারি নতুন সংসদ সদস্যগণ শপথ নেবেন। তার আগেই নির্বাচন কমিশনের গেজেট প্রকাশ হবে।

সুতরাং, একাদশ সংসদে মহাজোটের সরকার গঠিত হতে যাচ্ছে এটা অবধারিত। আশা করছি, অচিরেই শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার পাবো, বলেন ইনু।

মহাজোটকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য দেশবাসীকে অভিনন্দন জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, সুন্দর ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন, নির্বাচনে দায়িত্ব পালনকারী সামরিক বাহিনী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সকল মহলকে ধন্যবাদ জানাই। বিশেষ করে গণমাধ্যম কর্মীদের, যারা এই নির্বাচনে নির্বিঘ্নে সঠিকভাবে দায়িত্ব পালন করে বস্তুনিষ্ঠ তথ্য তুলে ধরেছেন।

সংলাপে সভাপতিত্ব করেন বিএসআরএফ’র সভাপতি শ্যামল সরকার। সংগঠনের সেক্রেটারি মহসিন আশরাফের সঞ্চালনায় সংলাপের শুরুতে বিএসআরএফ কার্যনির্বাহী কমিটি বিপুল ভোটে নির্বাচিত নতুন সাংসদ হাসানুল ইনুকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

x

Check Also

আবরার হত্যায় জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা: তথ্যমন্ত্রী

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায় জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বলেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সোমবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপ-কমিটির ...

সম্রাট কেন গ্রেপ্তার হলো না, প্রশ্ন ব্যারিস্টার তাপসের

ক‌্যাসিনোকাণ্ডে আলোচিত যুবলীগ নেতা সম্রাট কেন এখনো গ্রেপ্তার হলো না, এ নিয়ে প্রশ্ন তুলেছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ছেলে ব‌্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। শনিবার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আওয়ামী ...

দক্ষিণ এশিয়ার সংযোগ-সৌহার্দ্যের লক্ষ্যে প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ এশিয়ার বিদ্যমান ভূ-রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনায় ৪ দফা প্রস্তাব দিয়েছেন। এর মাধ্যমে দক্ষিণ এশিয়া সংঘবদ্ধ, বন্ধত্বপূর্ণ ও প্রতিযোগিমূলক অঞ্চল হিসেবে পারস্পরিক বৈশ্বিক কল্যাণে অন্যান্য অঞ্চলের সাথে যোগাযোগ প্রতিষ্ঠিত হবে। বিগত কয়েক দশকে ...

শিরোনামঃ