পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > নতুন এমপিদের শপথ ৩ জানুয়ারি

নতুন এমপিদের শপথ ৩ জানুয়ারি

জ্যেষ্ঠ প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত নতুন সদস্যদের শপথ অনুষ্ঠান হবে ৩ জানুয়ারি।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে বিএসআরএফ মিডিয়া সেন্টারে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম আয়োজিত সংলাপে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এ তথ্য জানান।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে একাদশ সংসদ নির্বাচনে মহাজোট বিজয়ী হয়েছে। অনানুষ্ঠানিকভাবে মহাজোটকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। এখন আনুষ্ঠানিকভাবে গেজেট প্রকাশের অপেক্ষা। ৩ জানুয়ারি নতুন সংসদ সদস্যগণ শপথ নেবেন। তার আগেই নির্বাচন কমিশনের গেজেট প্রকাশ হবে।

সুতরাং, একাদশ সংসদে মহাজোটের সরকার গঠিত হতে যাচ্ছে এটা অবধারিত। আশা করছি, অচিরেই শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার পাবো, বলেন ইনু।

মহাজোটকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য দেশবাসীকে অভিনন্দন জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, সুন্দর ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন, নির্বাচনে দায়িত্ব পালনকারী সামরিক বাহিনী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সকল মহলকে ধন্যবাদ জানাই। বিশেষ করে গণমাধ্যম কর্মীদের, যারা এই নির্বাচনে নির্বিঘ্নে সঠিকভাবে দায়িত্ব পালন করে বস্তুনিষ্ঠ তথ্য তুলে ধরেছেন।

সংলাপে সভাপতিত্ব করেন বিএসআরএফ’র সভাপতি শ্যামল সরকার। সংগঠনের সেক্রেটারি মহসিন আশরাফের সঞ্চালনায় সংলাপের শুরুতে বিএসআরএফ কার্যনির্বাহী কমিটি বিপুল ভোটে নির্বাচিত নতুন সাংসদ হাসানুল ইনুকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

x

Check Also

স্বাস্থ্যবিধি মেনে মসজিদে ঈদের নামাজ পড়ার আহ্বান

করোনাভাইরাসের কারণে সংক্রমণের ঝুঁকি এড়াতে সরকারের স্বাস্থবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সুস্থ মুসল্লিদের খোলা জায়গার পরিবর্তে মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায়ের অনুরোধ জানিয়েছেন ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ। দেশবাসীকে আগাম ইদুল ফিতরের শুভেচ্ছা ...

করোনায় প্রাণ গেলো আরও ২৮ জনের, আক্রান্ত ১৫৩২

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ৪৮০ জনে দাঁড়িয়েছে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১ হাজার ৫৩২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে ...

করোনার ঝুঁকি নিয়েই শেষ মুহূর্তে রাজধানী ছাড়ছে মানুষ

রাত পোহালেই ঈদুল ফিতর। পরিবারের সদস্য ও স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি সত্বেও রাজধানী ছেড়ে গ্রামের বাড়িতে ফিরছেন অনেক মানুষ। করোনাভাইরাস ঠেকাতে প্রায় দুই মাস ধরে বন্ধ রয়েছে গণপরিবহন। তাই অনেকের ...

শিরোনামঃ