পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > নতুন এমপিদের শপথ ৩ জানুয়ারি

নতুন এমপিদের শপথ ৩ জানুয়ারি

জ্যেষ্ঠ প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত নতুন সদস্যদের শপথ অনুষ্ঠান হবে ৩ জানুয়ারি।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে বিএসআরএফ মিডিয়া সেন্টারে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম আয়োজিত সংলাপে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এ তথ্য জানান।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে একাদশ সংসদ নির্বাচনে মহাজোট বিজয়ী হয়েছে। অনানুষ্ঠানিকভাবে মহাজোটকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। এখন আনুষ্ঠানিকভাবে গেজেট প্রকাশের অপেক্ষা। ৩ জানুয়ারি নতুন সংসদ সদস্যগণ শপথ নেবেন। তার আগেই নির্বাচন কমিশনের গেজেট প্রকাশ হবে।

সুতরাং, একাদশ সংসদে মহাজোটের সরকার গঠিত হতে যাচ্ছে এটা অবধারিত। আশা করছি, অচিরেই শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার পাবো, বলেন ইনু।

মহাজোটকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য দেশবাসীকে অভিনন্দন জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, সুন্দর ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন, নির্বাচনে দায়িত্ব পালনকারী সামরিক বাহিনী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সকল মহলকে ধন্যবাদ জানাই। বিশেষ করে গণমাধ্যম কর্মীদের, যারা এই নির্বাচনে নির্বিঘ্নে সঠিকভাবে দায়িত্ব পালন করে বস্তুনিষ্ঠ তথ্য তুলে ধরেছেন।

সংলাপে সভাপতিত্ব করেন বিএসআরএফ’র সভাপতি শ্যামল সরকার। সংগঠনের সেক্রেটারি মহসিন আশরাফের সঞ্চালনায় সংলাপের শুরুতে বিএসআরএফ কার্যনির্বাহী কমিটি বিপুল ভোটে নির্বাচিত নতুন সাংসদ হাসানুল ইনুকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

x

Check Also

সুস্থ হয়ে বাসায় ফিরলেন ব্যারিস্টার রফিক-উল হক

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। শনিবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর মগবাজারের আদ্-দ্বীন হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হয়। হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম আকাশ রাইজিংবিডিকে জানান, প্রবীণ ...

ভোট সুষ্ঠু হচ্ছে: মনু

ভোট দেওয়া শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন কাজী মনিরুল ইসলাম মনু ঢাকা-৫ আসনের উপনির্বাচনের ভোট সুষ্ঠু হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. কাজী মনিরুল ইসলাম মনু। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় ঢাকা আইডিয়াল ...

‘সৌদি রি-এন্ট্রি ভিসার মেয়াদ ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে’

ঢাকায় সৌদি দূতাবাস ছুটিতে থাকা প্রবাসী কর্মীদের এক্সিট রি-এন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। এজন্য তাদেরকে ৬ হাজার ৫০০ টাকা করে দিতে হবে। ...

শিরোনামঃ