পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদের মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির তৃতীয় বৈঠক হয়েছে।

মঙ্গলবার জাতীয় সংসদ ভবনে কমিটির সভাপতি বেগম মেহের আফরোজের সভাপতিত্বে এ বৈঠক হয়। কমিটির সদস্য মো. শাহজাহান মিয়া, এ এম নাইমুর রহমান, ফজিলাতুন নেছা, শবনম জাহান, লুৎফুন নেসা খান এবং রাশিদা বেগম বৈঠকে অংশ নেন।

বৈঠকে নারী ও শিশু নির্যাতন রোধে সংশ্লিষ্ট মন্ত্রণালয়সহ আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।

বৈঠকে নারী ও শিশুদের প্রতি সহিংসতা ও নির্যাতন রোধে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়, আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে সমষ্টিগতভাবে কাজ করার বিষয়ে আলোচনা হয়।

নারী ও শিশুদের সার্বিক নিরাপত্তায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার এবং সামাজিকভাবে জনসচেতনতা বৃদ্ধির ব্যাপারেও বৈঠকে বিস্তারিত আলোচনা হয়।

বৈঠকে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক, আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

x

Check Also

প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেলেন লিটন-খালেক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেককে প্রতিমন্ত্রীর পদমর্যাদা দেওয়া হয়েছে। মঙ্গলবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে তাদের প্রতিমন্ত্রীর মর্যাদা নির্ধারণ করে আদেশ ...

বার্লিন সম্মেলনে জলবায়ু ও রোহিঙ্গা সমস্যা তুলে ধরবে বাংলাদেশ

সচিবালয় প্রতিবেদক : জার্মানির বার্লিনে আগামী ৪ জুন অনুষ্ঠিতব্য জলবায়ু ও নিরাপত্তা সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। এ সময় বাংলাদেশসহ এ অঞ্চলের প্রধান দুটি সমস্যা- জলবায়ু পরিবর্তন ও রোহিঙ্গা সমস্যার ভয়াবহতা ...

দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে বাংলাদেশ: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দুর্নীতিমুক্ত সমাজ গঠন করা। তার এই স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। ফলে বাংলাদেশে দিনদিন দুর্নীতি কমছে। ...

শিরোনামঃ