পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > চোখের জলে ফাঁসির দাবি সায়মার বাবার

চোখের জলে ফাঁসির দাবি সায়মার বাবার

নিজস্ব প্রতিবেদক : ১০ মিনিটের জন্য বাসা থেকে বের হয়েছিল শিশু সায়মা। এ যাওয়া যে শেষবারের মতো ছিল একেবারেই টের পাননি তার বাবা-মা। সাত বছরের যে শিশু ঘর আলোকিত করে রাখত তাকে হারিয়ে এখন পাগলপ্রায় তারা। নয়নের মনি শিশুসন্তানকে যারা ধর্ষণের পর হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন তারা।

রোববার সকাল সাড়ে ১১টায় কুমিল্লার তিতাসের ডাবরডাঙা এলাকা থেকে ধর্ষণের পর শিশু সায়মাকে হত্যায় অভিযুক্ত হারুনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে এ বিষয়ে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন ডাকে ডিবি। সেখানে ছিলেন সায়মার বাবা আব্দুস সালাম। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কান্নারত আব্দুস সালাম বলেন, আমার মেয়েকে দুইভাবে নির্যাতিত করা হলো। আমি সর্বোচ্চ ৩ থেকে ৬ মাসের মধ্যে আসামীর ফাঁসি চাই।

তিনি বলেন, যাদের সন্তান আছে তারা এসব কুরুচিপূর্ণ ব্যক্তির কাছ থেকে কীভাবে আপনার সন্তানদের দূরে রাখবেন বিষয়টি ভেবে দেখবেন। আমি আমার মেয়েকে দেখে রাখতে পারিনি। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মেয়েটা আমার স্ত্রীকে বলে ১০ মিনিটের জন্য বাইরে গেলো। এরপর আমার মেয়েটা আর ফিরলোনা, তাকে নৃশংসভাবে খুন করা হলো। গত ২ দিন ধরে আমি একফোঁটা পানিও খেতে পারিনি। ঘরে গেলে মেয়ের কাপড়-চোপড়, ছবি দেখে আর ঠিক থাকতে পারিনা। আমার পুরো পরিবারটা বিধ্বস্ত হয়ে গেলো।

খুবই অল্প সময়ের মধ্যে আসামীকে গ্রেপ্তার করায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে বনগ্রামে নবনির্মিত একটি ভবনের ভেতরে সায়মাকে মৃত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ওয়ারী সিলভারডেল স্কুলে নার্সারিতে পড়তো সায়মা।

নিহত শিশুর বাবা আব্দুস সালাম বাদী হয়ে ওয়ারী থানায় মামলা করেছেন। এর আগে ভবন মালিকসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

x

Check Also

স্বাস্থ্যবিধি মেনে মসজিদে ঈদের নামাজ পড়ার আহ্বান

করোনাভাইরাসের কারণে সংক্রমণের ঝুঁকি এড়াতে সরকারের স্বাস্থবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সুস্থ মুসল্লিদের খোলা জায়গার পরিবর্তে মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায়ের অনুরোধ জানিয়েছেন ধর্মপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ। দেশবাসীকে আগাম ইদুল ফিতরের শুভেচ্ছা ...

করোনায় প্রাণ গেলো আরও ২৮ জনের, আক্রান্ত ১৫৩২

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ৪৮০ জনে দাঁড়িয়েছে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১ হাজার ৫৩২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে ...

করোনার ঝুঁকি নিয়েই শেষ মুহূর্তে রাজধানী ছাড়ছে মানুষ

রাত পোহালেই ঈদুল ফিতর। পরিবারের সদস্য ও স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি সত্বেও রাজধানী ছেড়ে গ্রামের বাড়িতে ফিরছেন অনেক মানুষ। করোনাভাইরাস ঠেকাতে প্রায় দুই মাস ধরে বন্ধ রয়েছে গণপরিবহন। তাই অনেকের ...

শিরোনামঃ