পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > পুলিশ হেফাজতে নিহতের ঘটনায় এএসআই বরখাস্ত

পুলিশ হেফাজতে নিহতের ঘটনায় এএসআই বরখাস্ত

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় পুলিশ হেফাজতে কৃষক ঠান্ডু মিয়া নিহতের ঘটনায় সহকারী উপপরিদর্শক (এএসআই) রবিউল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করার নির্দেশ দেন।

অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বিকেল সাড়ে ৫টায় এ তথ্য নিশ্চিত করে জানান, এএসআই রবিউলকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এ ছাড়া তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি জানান, নিহত ঠান্ডুর মরদেহ সিরাজগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে বুধবার রাত ৮টার দিকে চৌহালী উপজেলার খাস পুকুরিয়া ইউনিয়নের বোয়ালিয়া বন্যা মোড় থেকে ঠান্ডু মিয়াকে আটক করেন এএসআই রবিউল।

রবিউলের দাবি তাকে গ্রেপ্তার করে থানায় নেওয়ার পথে মোটরসাইকেল থেকে লাফ দিয়ে পালাতে গিয়ে গুরুতর আহত হন এবং হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিবারের দাবি মামলা না থাকলেও ঠান্ডু মিয়াকে আটক করে নির্যাতন করে পুলিশ। আর এ কারণে তার মৃত্যু হয়।

নিহত ঠান্ডু মিয়া টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার দেওজান সলিল গ্রামের হিরু মিয়ার ছেলে।

চৌহালী থানার ওসি আকরাম হোসেন জানান, বুধবার অফিসিয়াল কাজে জেলা সদরে ছিলেন। ঠান্ডুকে আটকের বিষয়ে কোনা নির্দেশ দেননি বলে তিনি জানান।

x

Check Also

প্রকল্প পাস মানেই অন্ধের মতো বাস্তবায়ন নয়: পরিকল্পনামন্ত্রী

জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় প্রকল্প পাস হওয়া মানেই অন্ধের মতো বাস্তবায়ন নয় বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) একনেক সভা শেষে অনুমোদন পাওয়া প্রকল্পের সার্বিক বিষয় সাংবাদিকদের সামনে ...

নুরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ, বুধবার সমাবেশ

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর ও তার সহকর্মীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ করেছেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাকর্মীরা। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা থেকে বিক্ষোভ ...

ব্যক্তিগত গাড়িমুক্ত দিবসেও প্রাইভেটকারের জ‌্যাম

‘হাঁটা ও সাইকেলে ফিরি, বাসযোগ‌্য নগর গড়ি’—এই প্রতিপাদ‌্যকে সামনে রেখে এবার পালিত হচ্ছে বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস। তবে, এই স্লোগানের সঙ্গে রাজধানীর সড়কগুলোর কোনো মিল পাওয়া যায়নি। বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবসে (২২ সেপ্টেম্বর) রাজধানীর সড়কগুলোয় ...

শিরোনামঃ