পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > ত্রাণ দিতে উখিয়া যাচ্ছেন এরশাদ

ত্রাণ দিতে উখিয়া যাচ্ছেন এরশাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক :
বাংলাদেশে আশ্রয় নেওয়া নির্যাতিত রোহিঙ্গাদের ত্রাণ দিতে উখিয়া যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার সকালে প্রাক্তন রাষ্ট্রপতি বিমানযোগে কক্সবাজার হয়ে উখিয়া পৌঁছাবেন। সেখানে দলীয় নেতাকর্মী নিয়ে রোহিঙ্গাদের বর্তমান অবস্থা পরিদর্শন শেষে তাদের মাঝে ত্রাণ বিতরণ করবেন।

দলের প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতী জানান, মিয়ানমার সেনাবাহিনী ও স্থানীয় দুষ্কৃতিকারীরা যেভাবে রোহিঙ্গাদের নিধন করছে, যেভাবে দিনের পর দিন নারী, শিশুদের ধর্ষণের পর হত্যা করা হচ্ছে, ঘরবাড়ি জ্বালিয়ে দেওয়া হচ্ছে তাতে আমরা চুপ হয়ে বসে থাকতে পারি না। জাতীয় পার্টি এই নির্যাতিত রোহিঙ্গাদের পাশে আগেও ছিল, ভবিষ্যতেও থাকবে। পার্টির চেয়ারম্যান উখিয়া যাচ্ছেন, সেখানে তাদের সঙ্গে কথা বলবেন, সান্ত্বনা দেবেন ও বর্বরোচিত এসব ঘটনার প্রতিবাদ জানাবেন।

এর আগে বক্তব্য-বিবৃতি দিয়ে পার্টির চেয়ারম্যান এরশাদ, বিরোধী দলের নেতা রওশন এরশাদ ও মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার রোহিঙ্গা নির্যাতন দমন ও তাদের বাড়িঘরে ফিরিয়ে নিতে মিয়ানমার সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন এবং জাতিসংঘসহ বিশ্ব মুসলিমকে আরো জোরালো তৎপরতা চালানোর অনুরোধ জানিয়েছেন বলেও জানান জাতীয় পার্টির এই নেতা।

জানা গেছে, রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ শেষে এরশাদ বৃহস্পতিবারই ঢাকা ফিরবেন। তার নেতৃত্বে জাতীয় পার্টির প্রতিনিধি দলে থাকছেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দীন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবুল হোসেন বাবলা এমপি, এসএম ফয়সল চিশতী, সোলাইমান আলম শেঠ, মৌলভী ইলিয়াছ এমপি, মাহজাবিন মোরশেদ এমপি প্রমুখ।

x

Check Also

সুস্থ হয়ে বাসায় ফিরলেন ব্যারিস্টার রফিক-উল হক

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। শনিবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর মগবাজারের আদ্-দ্বীন হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হয়। হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম আকাশ রাইজিংবিডিকে জানান, প্রবীণ ...

ভোট সুষ্ঠু হচ্ছে: মনু

ভোট দেওয়া শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন কাজী মনিরুল ইসলাম মনু ঢাকা-৫ আসনের উপনির্বাচনের ভোট সুষ্ঠু হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. কাজী মনিরুল ইসলাম মনু। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় ঢাকা আইডিয়াল ...

‘সৌদি রি-এন্ট্রি ভিসার মেয়াদ ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে’

ঢাকায় সৌদি দূতাবাস ছুটিতে থাকা প্রবাসী কর্মীদের এক্সিট রি-এন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। এজন্য তাদেরকে ৬ হাজার ৫০০ টাকা করে দিতে হবে। ...

শিরোনামঃ