পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > যে ৩ কারণে আবারো ক্ষমতায় আসবে আওয়ামী লীগ

যে ৩ কারণে আবারো ক্ষমতায় আসবে আওয়ামী লীগ

টানা ৯ বছর ধরে ক্ষমতায় দেশের প্রধান রাজনৈতিক দল আওয়ামী লীগ। চলতি বছরের শেষ দিকেই আবারো জাতীয় নির্বাচন হবে। একাদশ জাতীয় নির্বাচনের ফল নিজেদের পক্ষে নিতে সব দলই রাজনৈতিক মাঠে নেমেছে। সংসদের বাইরে থাকা প্রধান রাজনৈতিক প্রতিপক্ষ বিএনপিও নতুন বছরের শুরুতে রাজনৈতিক অঙ্গনে উত্তাপ ছড়িয়েছে। তবে আওয়ামী লীগের একজন প্রেসিডিয়াম সদস্য বলেছেন, বিএনপি নেত্রী যত কথাই বলেন না কেন, আগামী নির্বাচনে ৩ টি কারণে আবারো ক্ষমতায় আসবে আওয়ামী লীগ।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী লে কর্ণেল (অব) ফারুক খান বলেন, সরকারের ব্যাপক উন্নয়ন, তরুণ ভোটারদের মধ্যে ডিজিটাল জাগরণ এবং শেখ হাসিনার একক নেতৃত্ব ও ক্যারিশমার কারণে সহজেই আগামী নির্বাচনে ভোট বিপ্লবে জয়ী হয়ে আবারো ক্ষমতায় বসবে।
তিনি আরো বলেন, গত ৯ বছরে আওয়ামী লীগ সরকার যে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড চালাচ্ছেন তা দেশের জনগণ সাদরে গ্রহণ করেছে। ভবিষ্যতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা আবারো ব্যালট বিপ্লবে আওয়ামী লীগকে অভিষিক্ত করবে।
এছাড়া তরুণ ভোটারদের মধ্যে ডিজিটাল জাগরণ ঘটেছে সেটাও আওয়ামী লীগের ক্ষমতায় আসার অন্যতম অনুঘটক হিসাবে কাজ করবে। কারণ হিসাবে তিনি বলেন, দেশের সব মানুষই এখন ডিজিটাল সুবিধা ভোগ করছেন। এ ধারাও অব্যাহত রাখতে চাইবেন তরুণ ভোটরারা।
সর্বশেষ কারণ হিসাবে বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার একক ক্যারিশমাটিক নেতৃত্বকে সামনে রাখছেন ফারুক খান। তিনি বলেন, বিশ্বের বুকে শেখ হাসিনা নিজেকে অন্য উচ্চতায় নিয়ে বাংলাদেশের মুখ উজ্জল থেকে উজ্জলতর করেছেন। আওয়ামী লীগে তার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। তিনি চাইছেন দেশের মানুষের জন্য উন্নয়নের ধারা অব্যাহত রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে। এ কারণেই আবারো ক্ষমতায় আসবে আওয়ামী লীগ।

x

Check Also

সুস্থ হয়ে বাসায় ফিরলেন ব্যারিস্টার রফিক-উল হক

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। শনিবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর মগবাজারের আদ্-দ্বীন হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হয়। হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম আকাশ রাইজিংবিডিকে জানান, প্রবীণ ...

ভোট সুষ্ঠু হচ্ছে: মনু

ভোট দেওয়া শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন কাজী মনিরুল ইসলাম মনু ঢাকা-৫ আসনের উপনির্বাচনের ভোট সুষ্ঠু হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. কাজী মনিরুল ইসলাম মনু। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় ঢাকা আইডিয়াল ...

‘সৌদি রি-এন্ট্রি ভিসার মেয়াদ ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে’

ঢাকায় সৌদি দূতাবাস ছুটিতে থাকা প্রবাসী কর্মীদের এক্সিট রি-এন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। এজন্য তাদেরকে ৬ হাজার ৫০০ টাকা করে দিতে হবে। ...

শিরোনামঃ