পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > আজ শেকে শুরু হলো পুঠিয়ার উন্নয়ন মেলা

আজ শেকে শুরু হলো পুঠিয়ার উন্নয়ন মেলা

মাইনুল হাসান:

নানা আয়োজনের মধ্য দিয়ে রাজশাহীর পুঠিয়া উপজেলায় শুরু হয়েছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করেছে।

‘উন্নয়নের রোল মডেল-শেখ হাসিনার বাংলাদেশ’-এ স্লোগানকে সামনে নিয়ে আজ বৃহস্পতিবার উপজেলা কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উন্নয়ন মেলার উদ্বোধন করেন, পুঠিয়া-দূর্গাপুরের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম জুম্মা। পরে উপজেলা পরিষদে উন্নয়ন মেলায় অংশ নেয়া বিভিন্ন স্টল পরিদর্শন করেন সাংসদ দারা।

তারই ধারাবাহিকতায় Oxfam -এর একটি প্রকল্প Empower Youth for Work. আইকেয়া ফাইন্ডেশন নেদারল্রান্ড -এর অর্থায়নে রাজশাহীর পুঠিয়াতে যুবদের আর্থ সামাজিক উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করায় EYW প্রকল্পটিকে অভিনন্দন ও সাদুবাদ জানান ।

এসময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, স্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। এ মেলায় সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের ৫৬ টি স্টল বসেছে।

x

Check Also

সুস্থ হয়ে বাসায় ফিরলেন ব্যারিস্টার রফিক-উল হক

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। শনিবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর মগবাজারের আদ্-দ্বীন হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হয়। হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম আকাশ রাইজিংবিডিকে জানান, প্রবীণ ...

ভোট সুষ্ঠু হচ্ছে: মনু

ভোট দেওয়া শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন কাজী মনিরুল ইসলাম মনু ঢাকা-৫ আসনের উপনির্বাচনের ভোট সুষ্ঠু হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. কাজী মনিরুল ইসলাম মনু। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় ঢাকা আইডিয়াল ...

‘সৌদি রি-এন্ট্রি ভিসার মেয়াদ ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে’

ঢাকায় সৌদি দূতাবাস ছুটিতে থাকা প্রবাসী কর্মীদের এক্সিট রি-এন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। এজন্য তাদেরকে ৬ হাজার ৫০০ টাকা করে দিতে হবে। ...

শিরোনামঃ