পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > এরশাদের বিকল্প নেই : জাপা মহাসচিব

এরশাদের বিকল্প নেই : জাপা মহাসচিব

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির (জাপা) মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, ঘুষ-দুর্নীতির কারণে দেশের অবস্থা বারটা গেছে। মেধাবীরা ঝরে পড়ছে অকালে। ঘুষ ছাড়া কোনো কাজ হয় না।

তিনি বলেন, চাকরি নেই। বেকারত্ব বাড়ছে। এভাবে দেশ চলতে পারে না। ঘুষ-দুর্নীতিমুক্ত রাষ্ট্র গঠনে দেশের পরীক্ষিত নেতা হুসেইন মুহম্মদ এরশাদের বিকল্প নেই।

মঙ্গলবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় পেশাজীবী সমাজের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাওলাদার বলেন, আওয়ামী লীগ ও বিএনপির সরকার জাতি দেখেছে। ঘুষ, দুর্নীতি, খুন, গুম ছাড়া আর কিছুই দিতে পারেনি এই দুই সরকার। বরং দুটি দলের অপশাসনে দেশ আরো পিছিয়ে গেছে। এ মুহূর্তে দেশ ও জাতিকে উদ্ধার করতে হলে এরশাদকেই ক্ষমতায় বসাতে হবে।

জাতীয় পেশাজীবি সমাজের প্রতিনিধি ডা. ফাহিম আল ফয়সালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, ডা. আব্দুল্লাহ আল ফাতাহ্, ডা. মো. জাফর মিয়া প্রমুখ।

x

Check Also

যুব মহিলা লীগ থেকে পাপিয়া আজীবন বহিস্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে যুব মহিলা লীগের নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াকে আজীবনের জন্য সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। রোববার সংগঠনের সভাপতি নাজমা আক্তার এবং সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল স্বাক্ষরিত এক ...

মন্ত্রিসভায় বড় পরিবর্তনের আভাস কাদেরের

শিগগিরই আর পরিবর্তন না হলেও, আগামীতে মন্ত্রিসভায় বড় ধরনের পরিবর্তনের আভাস দিয়েছেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মন্ত্রিসভায় নতুন করে মেজর কোনো পরিবর্তন বা সম্প্রসারণ এই মুহূর্তে হবে না, পরে ...

কামালকে ‘ঐক্যরক্ষা’য় মনোযোগী হতে তথ্যমন্ত্রীর পরামর্শ

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সরকারকে হটাতে যে বক্তব্য রেখেছেন, সেটি তার ব্যক্তিত্বের সাথে সাংঘর্ষিক বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। রোববার কাকরাইলে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) সেমিনার হলে এক অনুষ্ঠানে তিনি বলেন, ...

শিরোনামঃ