পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > এরশাদের বিকল্প নেই : জাপা মহাসচিব

এরশাদের বিকল্প নেই : জাপা মহাসচিব

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির (জাপা) মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, ঘুষ-দুর্নীতির কারণে দেশের অবস্থা বারটা গেছে। মেধাবীরা ঝরে পড়ছে অকালে। ঘুষ ছাড়া কোনো কাজ হয় না।

তিনি বলেন, চাকরি নেই। বেকারত্ব বাড়ছে। এভাবে দেশ চলতে পারে না। ঘুষ-দুর্নীতিমুক্ত রাষ্ট্র গঠনে দেশের পরীক্ষিত নেতা হুসেইন মুহম্মদ এরশাদের বিকল্প নেই।

মঙ্গলবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় পেশাজীবী সমাজের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাওলাদার বলেন, আওয়ামী লীগ ও বিএনপির সরকার জাতি দেখেছে। ঘুষ, দুর্নীতি, খুন, গুম ছাড়া আর কিছুই দিতে পারেনি এই দুই সরকার। বরং দুটি দলের অপশাসনে দেশ আরো পিছিয়ে গেছে। এ মুহূর্তে দেশ ও জাতিকে উদ্ধার করতে হলে এরশাদকেই ক্ষমতায় বসাতে হবে।

জাতীয় পেশাজীবি সমাজের প্রতিনিধি ডা. ফাহিম আল ফয়সালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, ডা. আব্দুল্লাহ আল ফাতাহ্, ডা. মো. জাফর মিয়া প্রমুখ।

x

Check Also

পাবনা-৪ আসনে জাপার প্রার্থী রেজাউল করিম

পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন মো. রেজাউল করিম। সোমবার (৩১ আগস্ট) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে পার্টির মনোনয়ন বোর্ডের সভায় সাক্ষাৎকার শেষে মো. রেজাউল করিমকে দলীয় প্রার্থী ঘোষণা করা ...

আ.লীগের মনোনয়ন বোর্ডের সভা আজ

ঢাকার দুটিসহ ৫টি উপ নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে মনোনয়ন বোর্ডের সভা ডেকেছে আওয়ামী লীগ। রোববার (৩০ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। আওয়ামী ...

গ্রেনেড হামলায় বিএনপি জড়িত তা দিবালোকের মত সত্য : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২১শে আগস্টের গ্রেনেড হামলায় যে বিএনপি জড়িত তা দিবালোকের মত সত্য, ধামাচাপা দিয়ে পার পাবে না কেউ। রোববার সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে ...

শিরোনামঃ