পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > ঈদে স্বজনদের দেওয়া খাবার খেলেন খালেদা

ঈদে স্বজনদের দেওয়া খাবার খেলেন খালেদা

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঈদের দিন দুপুরে কারাগারে স্বজনদের সঙ্গে স্বাক্ষাৎ করে তাদের দেওয়া খাবার খেয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

তারেক রহমানের শ্বশুরের বাসা থেকে খালেদা জিয়ার জন্য খাবার রান্না করে নেওয়া হয় কারাগারে। সেই খাবারই স্বজনদের সঙ্গে নিয়েই খেয়েছেন বিএনপি নেত্রী। এর আগে বাসা থেকে আনা খাবার কারাগারে প্রবেশের আগে পরীক্ষা করে কারা কর্তৃপক্ষ।

ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন খালেদা জিয়ার সেজ বোন সেলিনা ইসলাম, তার স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ছোট ভাই প্রয়াত সাঈদ এস্কান্দারের স্ত্রী নাসরিন এস্কান্দার, তারেক রহমানের স্ত্রীর বড় বোন শাহিনা জামান বিন্দু ও প্রয়াত ছেলে আরাফাত রহমানের স্ত্রী শর্মিলা রহমান ও তার ছোট মেয়ে জাহিয়া রহমান।

বুধবার দুপুর ২টা ২৫ মিনিটে চারটি গাড়িতে আত্মীয়-স্বজন ও গুলশানে খালেদা জিয়ার বাসার কয়েকজন কর্মচারী ও কর্মকর্তা দেখা করতে কারা ফটকের সামনে আসেন। তবে কারাগারের সংশ্লিষ্ট কর্তকর্তারা তাদের জানান, ছয়জনের কারাগারের ভেতরে যাওয়ার অনুমতি আছে। পরে ছয়জন স্বজন কারাগারের ভেতরে প্রবেশ করেন।

কারাগারের একাধিক কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে, ঈদ উপলক্ষে প্রথম শ্রেণির বন্দি হিসেবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সকালে দুধ-সেমাই, জর্দা ও মিষ্টি দেওয়া হয়েছে। তার চাহিদা অনুযায়ী দুপুরের খাবার রান্না করা হয়েছে।

x

Check Also

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান চান রওশন

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান দরকার বলে মনে করেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বুধবার (০৭ অক্টোবর) এক বিবৃতিতে তিনি বলেন, দেশজুড়ে একের পর এক ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। সেই সঙ্গে নির্যাতনের ভিডিও সামাজিক ...

যুবলীগকে মাঠে থাকার নির্দেশ

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগকে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। রোববার (৪ অক্টোবর) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর নুর কমিউনিটি সেন্টারে যুবলীগ আয়োজিত জরুরি নির্বাচনী সভায় ...

‘আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নেওয়া হবে না’

আন্দোলনের নামে কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি, জণভোগান্তি এবং জণমালের ক্ষতি সরকার মেনে নেবে না বলে বিএন‌পিকে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার (০৪ অক্টোবর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ...

শিরোনামঃ