পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > ‘বিএনপি খালেদা ও তারেককে মাইনাস করতে চায়’

‘বিএনপি খালেদা ও তারেককে মাইনাস করতে চায়’

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, এক-এগারোর কুশীলবদের ভাড়া করে বিএনপি তাদের দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানকে মাইনাস করে করতে চায়।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, জাতীয় ঐক্যের নেতা ড. কামাল হোসেন এক-এগারোর কুশীলবদের অন্যতম প্রধান ছিলেন। জাতীয় ঐক্যের নামে এক-এগারোর কুশীলবদের ঐক্য হচ্ছে। মির্জা ফখরুল ইসলাম ও ব্যারিস্টার মওদুদ আহমদ তাদের ভাড়া করার মধ্য দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমানকে বিএনপি থেকে মাইনাস করছে। তারা চায় না, বেগম জিয়া জেল থেকে বের হোক, তারেক জিয়া দেশে ফিরে আসুক। ড. কামাল ২০ দলের মধ্যে ভাড়া খেলতে গেছেন। এখন তারা কতটুকু খেলে, এটা দেখার বিষয়।

তিনি আরো বলেন, বিএনপির অন্য নেতারা কি জানেন যে, বেগম জিয়া ও তারেক জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে মির্জা ফখরুল ইসলাম ও ব্যারিস্টার মওদুদ আহমদ? বিএনপির সমাবেশ ছিল ২৭ তারিখে। আর ১৪ দলের নাগরিক সমাবেশের তারিখ ঠিক ছিল ২৯ সেপ্টেম্বর। বিএনপি গণ্ডগোল করতে ২৭ তারিখ থেকে ২৯ তারিখ সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। তাদের উদ্দেশ্য স্পষ্ট- তারা ঝগড়া করতে চায়। বিএনপি গণ্ডগোল সৃষ্টি করলে জনগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।

সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার পরিণতি ভয়াবহ হবে। জনগণকে সাথে নিয়ে গণধোলাই দেওয়া হবে।

বিএনপির নির্বাচনে আসা প্রসঙ্গে তিনি বলেন, নিজেদের অস্তিত্ব রক্ষার জন্যই বিএনপি নির্বাচনে আসবে। তবে পানি একটু ঘোলা করেই আসবে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সারাহ বেগম কবরীর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, চিত্রনায়িকা অরুণা বিশ্বাস প্রমুখ।

x

Check Also

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান চান রওশন

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান দরকার বলে মনে করেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বুধবার (০৭ অক্টোবর) এক বিবৃতিতে তিনি বলেন, দেশজুড়ে একের পর এক ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। সেই সঙ্গে নির্যাতনের ভিডিও সামাজিক ...

যুবলীগকে মাঠে থাকার নির্দেশ

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগকে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। রোববার (৪ অক্টোবর) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর নুর কমিউনিটি সেন্টারে যুবলীগ আয়োজিত জরুরি নির্বাচনী সভায় ...

‘আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নেওয়া হবে না’

আন্দোলনের নামে কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি, জণভোগান্তি এবং জণমালের ক্ষতি সরকার মেনে নেবে না বলে বিএন‌পিকে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার (০৪ অক্টোবর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ...

শিরোনামঃ