পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > দেশ এখন অর্থনৈতিক উন্নয়নের মহাসড়কে: প্রবাসী প্রতিমন্ত্রী

দেশ এখন অর্থনৈতিক উন্নয়নের মহাসড়কে: প্রবাসী প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ বলেছেন, বাংলাদেশ এখন অর্থনৈতিক উন্নয়নের মহাসড়কে।

বৃহস্পতিবার বিকেলে সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এক গণসংবর্ধনায় তিনি এ কথা বলেন।

ইমরান আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এখন বিভিন্ন সূচকে ক্রমাগত উন্নতি করছে। মাথাপিছু আয় যেভাবে বাড়ছে তাতে ২০৪১ সালের মধ্যেই বাংলাদেশ উন্নত দেশের কাতারে পৌঁছাবে।

প্রতিমন্ত্রী ইমরান আহমদ বলেন, বাংলাদেশের ক্রমাগত সাফল্য এখন সারা বিশ্বের বিষ্ময়। বিশ্বের নামিদামী ব্যক্তিরা উন্নয়নের জন্য বাংলাদেশকে অনুসরণ করে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার বুদ্ধিমত্তা, দূরদর্শিতা চ্যালেঞ্জ মোকাবিলা করার ক্ষমতা ও টেকসই উন্নয়ন ভাবনা আজ সারা বিশ্বে স্বীকৃত।

কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলী আমজাদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল বাছিত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুন নুর।

x

Check Also

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান চান রওশন

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান দরকার বলে মনে করেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বুধবার (০৭ অক্টোবর) এক বিবৃতিতে তিনি বলেন, দেশজুড়ে একের পর এক ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। সেই সঙ্গে নির্যাতনের ভিডিও সামাজিক ...

যুবলীগকে মাঠে থাকার নির্দেশ

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগকে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। রোববার (৪ অক্টোবর) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর নুর কমিউনিটি সেন্টারে যুবলীগ আয়োজিত জরুরি নির্বাচনী সভায় ...

‘আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নেওয়া হবে না’

আন্দোলনের নামে কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি, জণভোগান্তি এবং জণমালের ক্ষতি সরকার মেনে নেবে না বলে বিএন‌পিকে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার (০৪ অক্টোবর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ...

শিরোনামঃ