পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > এরশাদ ভালো আছেন : জি এম কাদের

এরশাদ ভালো আছেন : জি এম কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক : সিঙ্গাপুরে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ সুস্থ আছেন বলে জানিয়েছেন তার ছোট ভাই জি এম কাদের এমপি।

সোমবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। সিঙ্গাপুরে তার চিকিৎসা চলছে, আশা করি তিনি দ্রুতই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

এরশাদের শাসনামলের কথা উল্লেখ করে তিনি বলেন, রাষ্ট্রপতি থাকাকালে, হুসেইন মুহম্মদ এরশাদ দেশে সুশাসন প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করেছিলেন। আধুনিক বাংলাদেশের রূপকার হিসেবে তৃণমূল পর্যায়ে বিচার ব্যবস্থা নিয়ে গেছেন, উপজেলা পদ্ধতি প্রণয়ন, রাস্তা-ঘাট ও ব্রিজ নির্মাণ করে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এ কারণে আজো মানুষ এরশাদকে মনে রেখেছেন।

জি এম কাদের বলেন, নব্বই পরবর্তী দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে তার ভিত্তি তৈরি করেছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ। স্বাধীনতা পরবর্তী সময়ে শুধু এরশাদের আমলেই দেশে দুর্নীতি তুলনামূলকভাবে কম ছিল। মানুষের মধ্যে শান্তি ও স্বস্তি ছিল, মানুষের জীবনের নিরাপত্তা ছিল। তাই মানুষ আবারো এরশাদের সেই সোনালী শাসনামল ফিরে পেতে চায়।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভূইয়া, কেন্দ্রীয় নেতা শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান, হাসিবুল ইসলাম জয়, গোলাম মোস্তফা, সৈয়দা পারভীন তারেক, ডা. সেলিমা খান, নিগার সুলতানা রানী প্রমুখ উপস্থিত ছিলেন।

পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, শক্তিশালী বিরোধীদল হিসেবে জাতীয় পার্টি জাতীয় সংসদে ইতিবাচক ভূমিকা রাখবে। দেশের হতদরিদ্র মানুষের কথা বলেতে জাতীয় পার্টি কখনোই পিছপা হবে না। গঠনমূলক সমালোচনা এবং সংসদীয় রীতিনীতি অনুসরণ করে গণমানুষের পক্ষে অবস্থান নেবে জাতীয় পার্টি।

এরশাদের জন্য দোয়া মঙ্গলবার
মঙ্গলবার বিকেল ৪টায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

x

Check Also

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান চান রওশন

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান দরকার বলে মনে করেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বুধবার (০৭ অক্টোবর) এক বিবৃতিতে তিনি বলেন, দেশজুড়ে একের পর এক ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। সেই সঙ্গে নির্যাতনের ভিডিও সামাজিক ...

যুবলীগকে মাঠে থাকার নির্দেশ

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগকে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। রোববার (৪ অক্টোবর) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর নুর কমিউনিটি সেন্টারে যুবলীগ আয়োজিত জরুরি নির্বাচনী সভায় ...

‘আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নেওয়া হবে না’

আন্দোলনের নামে কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি, জণভোগান্তি এবং জণমালের ক্ষতি সরকার মেনে নেবে না বলে বিএন‌পিকে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার (০৪ অক্টোবর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ...

শিরোনামঃ