পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > উপজেলা নির্বাচনে ইসলামী ফ্রন্ট অংশ নেবে : মান্নান

উপজেলা নির্বাচনে ইসলামী ফ্রন্ট অংশ নেবে : মান্নান

জ্যেষ্ঠ প্রতিবেদক : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট অংশ নেবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান আল্লামা এম এ মান্নান।

রোববার রাজধানীর ফেনী সমিতি মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

এম এ মান্নান বলেন, জাতীয় নির্বাচনে মতের প্রতিফলন না ঘটলেও উপজেলা নির্বাচনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট অংশগ্রহণ করবে। খালি মাঠে কাউকে গোল করতে দেওয়া হবে না। দেশ ও জাতিকে পথের দিশা দেখাবার জন্য এবং ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য সকল দলের অংশগ্রহণ করার পরিবেশ সৃষ্টি করতে হবে।

ইসলামী ছাত্রসেনার সভাপতি এইচ এম শহীদুল্লাহর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ খোবাইবের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় মহাসচিব এম এ মতিন।

এম এ মতিন বলেন, বড় কয়েকটি দলের ক্ষমতায় ওঠা-নামার সিঁড়ি হিসেবে দলীয় এজেন্ডা বাস্তবায়নে ছাত্র সংগঠনগুলো রাজনৈতিক দলের লাঠিয়াল বাহিনী হিসেবে ব্যবহৃত হচ্ছে। এ কারণে বিশ্ববিদ্যালয়সহ শিক্ষাপ্রতিষ্ঠানে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। আর তা থেকে উত্তরণে প্রতিটি কলেজ-বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদ নির্বাচন দিতে হবে।

জি এম শাহাদত সভাপতি, মুহাম্মদ ইমরান সম্পাদক
সম্মেলনে ২০১৯-২০২০ কার্যকালের জন্য জি এম শাহাদত হোসাইন মানিককে ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি, মুহাম্মদ ইমরান হুসাইন তুষারকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ ফরিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ হাবিবুর রহমানকে অর্থ সম্পাদক করে মোট ৬১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

x

Check Also

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান চান রওশন

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান দরকার বলে মনে করেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বুধবার (০৭ অক্টোবর) এক বিবৃতিতে তিনি বলেন, দেশজুড়ে একের পর এক ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। সেই সঙ্গে নির্যাতনের ভিডিও সামাজিক ...

যুবলীগকে মাঠে থাকার নির্দেশ

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগকে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। রোববার (৪ অক্টোবর) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর নুর কমিউনিটি সেন্টারে যুবলীগ আয়োজিত জরুরি নির্বাচনী সভায় ...

‘আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নেওয়া হবে না’

আন্দোলনের নামে কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি, জণভোগান্তি এবং জণমালের ক্ষতি সরকার মেনে নেবে না বলে বিএন‌পিকে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার (০৪ অক্টোবর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ...

শিরোনামঃ