পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > শুদ্ধি অভিযান শুরুর পর থেকে একজনের নাম সব সময় আসছে

শুদ্ধি অভিযান শুরুর পর থেকে একজনের নাম সব সময় আসছে

এ অভিযান শুরু করার পর একজনের নাম সব সময় আসছে। তিনি হলেন যুবলীগ নেতা সম্রাট। এছাড়া আওয়ামী লীগসহ যেসব পুলিশ কর্মকর্তা এবং ইঞ্জিনিয়ারদের নাম আসছে তাদের বিষয়ে তো কোনো দৃশ্যমান অ্যাকশন হচ্ছে না-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অভিযান শুরু হলো এখন এক সপ্তাহ হলো না।

এক সপ্তাহের মধ্যে সব করতে হবে? সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, অভিযানে যারা গ্রেপ্তার হয়েছে তারা কি কম অপরাধী? আমি এটা বলতে পারি যে, কেউ পার পাবে না, কাউকেই ছাড় দেওয়া হবে না। কিছু কিছু বিষয় আছে সরকার এবং আইন প্রয়োগকারী সংস্থা সে বিষয় দেখছেন।

অভিযান শুরু হওয়ার পর অনেকে গা ঢাকা দিয়েছেন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এদেরকে তো খুঁজে বের করতে হবে। যারা নিজেদের আড়াল করে রেখেছেন তাদের খোঁজা হচ্ছে, ছাড় দেওয়া হবে না। অপরাধ করে তারা কোথায় যাবে? ধরা পড়বেই, বলেন তিনি। মন্ত্রী বলেন, আমি পরিষ্কারভাবে বলতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানবন্দরেও কথা বলেছেন।

সেখানে আইন প্রয়োগকারী সংস্থা এবং সরকারের বিভিন্ন উচ্চপর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সবার সামনেই তিনি বলেছেন, গডফাদার বা অপরাধী যত বড়ই হোক, যারা মাদক, দুর্নীতি, টেন্ডারবাজি ও চাঁদাবাজি করবে তারা সরকারি দলের হলেও কাউকে ছাড় দেওয়া হবে না। এ ব্যাপারে যেন কোন আপোষ না হয়।

ওবায়দুল কাদের আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, আমি অনুপস্থিত থাকলেও যে ব্যবস্থা গ্রহণ শুরু করেছি সেটা যেন ধারাবাহিকভাবে চলে। কাজেই এখানে কারো সঙ্গে কোনো আপস অথবা কাউকে ছাড় দেওয়ার কোনো প্রশ্নই আসে না।

x

Check Also

প্রধানমন্ত্রীকে আ.লীগের অভিনন্দন

জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে শিশুদের টিকাদান কর্মসূচিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মর্যাদাপূর্ণ ‘ভ্যাকসিন হিরো’ পুরস্কার প্রাপ্তিতে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন তার দল বাংলাদেশ আওয়ামী লীগ। মঙ্গলবার এক বিবৃতিতে দলের সাধারণ সম্পাদক ...

‘শামীম আওয়ামী লীগের কেউ নন’

আওয়ামী লীগের কোনো কমিটিতে অস্তিত্ব নেই জিকে শামীমের। গণমাধ্যমে কখনো যুবলীগ, কখনো আওয়ামী লীগের নেতা বলে শামীমের রাজনৈতিক পরিচয় লেখার আগে তথ্য যাচাইয়ের আহ্বান জানিয়েছে দলটি। শুক্রবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আটক হন জিকে শামীম। ...

ভেঙে যাচ্ছে যুবলীগের মহানগর কমিটি!

অব্যাহত অভিযোগ আর সামালোচনার মুখে থাকা যুবলীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটি ভেঙে দেয়া হচ্ছে। চার বছর আগে এই কমিটির মেয়াদ শেষ হয়েছে, নতুন কমিটির গঠনের নির্দেশ থাকলেও অদৃশ্য কারণে তা বাস্তবায়ন হয়নি। সম্প্রতি ...

শিরোনামঃ