পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > শুদ্ধি অভিযান শুরুর পর থেকে একজনের নাম সব সময় আসছে

শুদ্ধি অভিযান শুরুর পর থেকে একজনের নাম সব সময় আসছে

এ অভিযান শুরু করার পর একজনের নাম সব সময় আসছে। তিনি হলেন যুবলীগ নেতা সম্রাট। এছাড়া আওয়ামী লীগসহ যেসব পুলিশ কর্মকর্তা এবং ইঞ্জিনিয়ারদের নাম আসছে তাদের বিষয়ে তো কোনো দৃশ্যমান অ্যাকশন হচ্ছে না-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অভিযান শুরু হলো এখন এক সপ্তাহ হলো না।

এক সপ্তাহের মধ্যে সব করতে হবে? সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, অভিযানে যারা গ্রেপ্তার হয়েছে তারা কি কম অপরাধী? আমি এটা বলতে পারি যে, কেউ পার পাবে না, কাউকেই ছাড় দেওয়া হবে না। কিছু কিছু বিষয় আছে সরকার এবং আইন প্রয়োগকারী সংস্থা সে বিষয় দেখছেন।

অভিযান শুরু হওয়ার পর অনেকে গা ঢাকা দিয়েছেন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এদেরকে তো খুঁজে বের করতে হবে। যারা নিজেদের আড়াল করে রেখেছেন তাদের খোঁজা হচ্ছে, ছাড় দেওয়া হবে না। অপরাধ করে তারা কোথায় যাবে? ধরা পড়বেই, বলেন তিনি। মন্ত্রী বলেন, আমি পরিষ্কারভাবে বলতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানবন্দরেও কথা বলেছেন।

সেখানে আইন প্রয়োগকারী সংস্থা এবং সরকারের বিভিন্ন উচ্চপর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সবার সামনেই তিনি বলেছেন, গডফাদার বা অপরাধী যত বড়ই হোক, যারা মাদক, দুর্নীতি, টেন্ডারবাজি ও চাঁদাবাজি করবে তারা সরকারি দলের হলেও কাউকে ছাড় দেওয়া হবে না। এ ব্যাপারে যেন কোন আপোষ না হয়।

ওবায়দুল কাদের আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, আমি অনুপস্থিত থাকলেও যে ব্যবস্থা গ্রহণ শুরু করেছি সেটা যেন ধারাবাহিকভাবে চলে। কাজেই এখানে কারো সঙ্গে কোনো আপস অথবা কাউকে ছাড় দেওয়ার কোনো প্রশ্নই আসে না।

x

Check Also

যুব মহিলা লীগ থেকে পাপিয়া আজীবন বহিস্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে যুব মহিলা লীগের নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াকে আজীবনের জন্য সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। রোববার সংগঠনের সভাপতি নাজমা আক্তার এবং সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল স্বাক্ষরিত এক ...

মন্ত্রিসভায় বড় পরিবর্তনের আভাস কাদেরের

শিগগিরই আর পরিবর্তন না হলেও, আগামীতে মন্ত্রিসভায় বড় ধরনের পরিবর্তনের আভাস দিয়েছেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মন্ত্রিসভায় নতুন করে মেজর কোনো পরিবর্তন বা সম্প্রসারণ এই মুহূর্তে হবে না, পরে ...

কামালকে ‘ঐক্যরক্ষা’য় মনোযোগী হতে তথ্যমন্ত্রীর পরামর্শ

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সরকারকে হটাতে যে বক্তব্য রেখেছেন, সেটি তার ব্যক্তিত্বের সাথে সাংঘর্ষিক বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। রোববার কাকরাইলে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) সেমিনার হলে এক অনুষ্ঠানে তিনি বলেন, ...

শিরোনামঃ