পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > ‘ ব্রাক্ষ্মণবাড়িয়ায় যুবদলের আহবায়কের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত’

‘ ব্রাক্ষ্মণবাড়িয়ায় যুবদলের আহবায়কের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত’

(ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা)
ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের আহবায়ক আলহাজ্ব মোঃ মনির হোসেন – সহ বিএনপি, যুবদল , ছাত্রদলের গ্রেপ্তারকৃত সকল নেতা কর্মীদের মুক্তির দাবীতে আজ শুক্রবার সকাল ১০ টায় জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দীয় কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক –ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামল এর ব্রাহ্মনবাড়িয়ার পুনিয়াটস্থ বাস ভবনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

গত ২৮ শে জানুয়ারী বিএনপির যুগ্ম মহাসচিব –তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের বিক্ষোভ মিছিলের প্রস্তুতি কালে জেলা যুবদলের আহবায়ক মনির হোসেন সহ বেশ কয়েকজনকে আটক করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ ।

এরই প্রতিবাদে আজ – ব্রাহ্মনবাড়িয়া জেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও সদর থানা বিএনপির সাধারন সম্পাদক মোঃ আলী আজ্জম এর সভাপতিত্বে ও জেলা যুবদলের যুগ্ম আহবায়ক –আলহাজ্ব মোঃ মিজানুর রহমান এর সঞ্চালনায় — প্রধান অতিথির হিসাবে উপস্থিত ছিলেন – ব্রাহ্মনবাড়িয়া জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও কেন্দীয় কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক –ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বর্তমান সরকারের দমন পীড়ন মামলা হামলা ও গন গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী দিনের আন্দোলনের জন্য তৈরি হওয়ার জন্য নেতা কর্মীদের আহবান জানানোর পাশাপাশি জেলা যুবদলের আহবায়ক আলহাজ্ব মোঃ মনির হোসেন, সুহিলপুর ইউনিয়ন যুবলদের সভাপতি – বিল্লাল মোল্লা সহ সকল নেতা কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান ।
উক্ত সভায় বিশেষ অতিথির হিসাবে বক্তব্য রাখেন ব্রাহ্মনবাড়িয়া পৌর সভার সাবেক মেয়র ও জেলা বিএনপির সভাপতি –আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি।
তিনি বর্তমান সরকার ও পুলিশ বাহিনীর নির্মম নির্যাতনের তীব্র সমালোচনা করে  এই জুলুম নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।
এই সময় অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন – ব্রাহ্মনবাড়িয়া জেলা বিএনপির সহ সভাপতি এডঃ গোলাম সারোয়ার খোকন , এডঃ মোঃ জিল্লুর রহমান , ব্রাহ্মণবাড়িয়া পৌর যুবদলের আহবাহক  তানিম শাহেদ রিপন , সদস্য সচিব –এডঃ আরিফুল হক মাসুদ , জেলা ছাত্রদলের সভাপতি মোঃ শামিম মোল্লা ও সাধারন সম্পাদক –ইয়াসিন মাহমুদ।
বক্তারা তাদের বক্তব্যে সরকার বিরুধী আন্দোলনকে ত্বরান্বিত করতে বিএনপি সহ সহযোগি সংগঠন গুলোকে ঢেলে সাজানোর উপর গুরুত্বারোপ করেন।
এই সময় জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক – আলহাজ্ব মুমিনুল হক মোমিন , পৌর বিএনপির সভাপতি এডঃ মোঃ শফিকুল ইসলাম , মহিলা দলের সাধারন সম্পাদক – মোঃ খুসপি আরা ও মোছাঃ শামছুন্নার বেগম , জেলা যুবদলের অন্যতম সদস্য – আতিকুল হক জালাল – মোঃ হানিফ সহ জেলা বিএনপি ,যুবদল , ছাত্রদল সহ বিভিন্ন থানা ,ইউনিয়ন ও ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন । সভায় সমাপনী বক্তব্য রাখেন ব্রাহ্মনবাড়িয়া জেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও সদর থানা বিএনপির সাধারন সম্পাদক মোঃ আলী আজ্জম।
তিনি তার বক্তব্যে গ্রেপ্তারকৃত নেতা কর্মীদের নিঃশর্ত মুক্তি দাবির পাশাপাশি প্রতিবাদ সভায় আগত নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকদের ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।।

Posted from WordPress for Android

x

Check Also

বিএনপির রাজনীতি নতুন করে সাজাতে হবে: টুকু

বিশ্ব রাজনীতির প্রেক্ষাপট বিবেচনা করে বিএনপির রাজনীতিকে নতুন করে সাজাতে হবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া কন্ডিশনাল গৃহবন্দী। তিনি যেদিন জনগণের সামনে বক্তব্য রাখবেন, ...

মেজর সিনহা হত্যার বিচার দাবি

মেজর (অব.) সিনহা হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে। শনিবার (৮ আগস্ট) নাগরিক ঐক্য ঢাকা মহানগরের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন হয়। এতে সভাপতিত্ব করেন নাগরিক ঐক্যের ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মাহবুবুর ...

পাবনা-৪ আসনে জাপার প্রার্থী রেজাউল করিম

পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন মো. রেজাউল করিম। সোমবার (৩১ আগস্ট) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে পার্টির মনোনয়ন বোর্ডের সভায় সাক্ষাৎকার শেষে মো. রেজাউল করিমকে দলীয় প্রার্থী ঘোষণা করা ...

শিরোনামঃ