পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > ক্ষমতা চিরদিন থাকে না : কাদের

ক্ষমতা চিরদিন থাকে না : কাদের

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতা চিরদিন থাকে না। ক্ষমতা একসময় চলে যাবে। ক্ষমতার দাপট কেউ দেখাবেন না। বিনয়ী থাকবেন।

মঙ্গলবার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সাধারণ জীবনযাপন করতে হবে। অনেক স্বপ্ন দেখতে হবে। অনেক স্বপ্ন দেখাতেও হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ মানে- ধ্বংসস্তূপে দাঁড়িয়ে সৃষ্টির স্লোগান। দুঃসময় মোকাবিলার নাম আওয়ামী লীগ। সব দুঃসময়ের বিরুদ্ধে, দুর্যোগের বিরুদ্ধে লড়াই করে আওয়ামী লীগ আজ ক্ষমতায়। আজ সুসময় আছে। এই সুসময় চিরদিন নাও থাকতে পারে।

সম্মেলনে কাউন্সিলরদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, বসন্তের কোকিলদের হাতে নেতৃত্ব দেয়া যাবে না। দুঃসময়ে যারা দলের পাশে ছিল তাদের মূল্যায়ন করা হবে। মাদকসেবী, দুর্নীতিবাজ, টেন্ডারবাজ, চাঁদাবাজদের নেতৃত্বকে ‘না’ বলুন। দীর্ঘদিন রংপুরে কমিটি না হওয়ার কারণে সেশনজটে আটকে গেছে আওয়ামী লীগের নেতৃত্ব। ত্যাগী নেতাদের কোনঠাসা করে আত্মীয়দের নেতা বানাবেন না। বিশুদ্ধ রক্ত দিয়ে দল পরিচালনা করুন। দলের নেতৃত্ব তাদের হাতে তুলে দিন। দুষিত রক্ত পরিহার করুন।

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন। রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য চৌধুরী খালেকুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল, অর্থ ও পরিকল্পনা সম্পাদক টিপু মুনশি, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আখতার। স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু ও মহানগর সভাপতি সাফিউর রহমান সফি। সম্মেলন উপস্থাপনা করেন মহানগর কমিটির সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল।

x

Check Also

নাসিমকে বিদেশে নেওয়ার মতো পরিস্থিতি নেই: চিকিৎসক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অবস্থার আরও অবনতি হয়েছে। পরিবারের পক্ষ থেকে তাকে বিদেশে নেওয়ার ইচ্ছা থাকলেও শারীরিক অবস্থা বিবেচনায় তাকে বিদেশে নেওয়ার মতো পরিস্থিতি নেই বলে জানিয়েছেন চিকিৎসক। বৃহস্পতিবার (১১ ...

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিতে এবার মাঠে আ.লীগ

করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিতে এবার মাঠে নেমেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ইতোমধ্যে দলীয়ভাবে এ ব্যাপারে তৎপরতাও শুরু করেছে দলটি। এরই মধ্যে দলীয় প্রধান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৫ দফা ...

ঈদ জামাতে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের

ঈদ জামাতের বিষয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘মনে রাখতে হবে ঈদ উৎসব যেন বিষাদ সিন্ধুতে রূপ না নেয়।’ শনিবার (২৩ মে) রাজধানীর সংসদ ভবন এলাকায় ...

শিরোনামঃ