পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > উপ-নির্বাচনে অংশ নেওয়া বিএনপির অপকৌশল: কাদের

উপ-নির্বাচনে অংশ নেওয়া বিএনপির অপকৌশল: কাদের

সরকার ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করার অপকৌশল হিসেবে বিএনপি উপ-নির্বাচনে অংশ নিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (১৮ অক্টোবর) বনানী কবরস্থানে শেখ রাসেলসহ ১৫ আগস্টে নিহত শহীদদের কবরে পুস্পস্তবক অর্পণ শেষে সাংবাকিদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

শনিবার (১৭ অক্টােবর) ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে বিপুল ভোটে আওয়ামী লীগ প্রার্থী জয়ী হয়েছেন। অন্যদিকে ভোট কারচুপির অভিযোগ তুলে নির্বাচন বর্জন করেছেন ওই দুটি আসনের বিএনপি প্রার্থী।

বিএনপির নির্বাচনে অংশগ্রহণ এবং বর্জন করাকে তামাশা হিসেবে অভিহিত করে ওবায়দুল কাদের বলেন, তাদের নির্বাচনে অংশ নেওয়ার উদ্দেশ্যে সরকার এবং নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করা। নির্বাচনের নামে তারা তামাশা মঞ্চস্থ করছে।

এ সময় শহীদ শেখ রাসেলের স্মৃতিচারণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কারবালার প্রান্তরের চেয়েও ভয়াবহ ছিল ১৫ আগস্টের হত্যাকাণ্ড। খুনিরা শেখ রাসেলকেও ছাড়েনি। পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করার কথাও বলেন তিনি।

x

Check Also

যুবলীগকে মাঠে থাকার নির্দেশ

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগকে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। রোববার (৪ অক্টোবর) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর নুর কমিউনিটি সেন্টারে যুবলীগ আয়োজিত জরুরি নির্বাচনী সভায় ...

‘আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নেওয়া হবে না’

আন্দোলনের নামে কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি, জণভোগান্তি এবং জণমালের ক্ষতি সরকার মেনে নেবে না বলে বিএন‌পিকে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার (০৪ অক্টোবর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ...

টিআইবির প্রতিবেদন সঠিক নয়: কাদের

সংসদে একচ্ছত্র ক্ষমতার চর্চা জোরদার হয়েছে বলে টিআইবির দেওয়া প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে রাজধানীর সেতু ভবনের সম্প্রসারিত অংশের অনুষ্ঠানিক উদ্বোধন শেষে ...

শিরোনামঃ