পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > ‘বিএনপি কখনই জনগণের কথা ভাবে না’

‘বিএনপি কখনই জনগণের কথা ভাবে না’

নিজস্ব প্রতিবেদক : বিএনপি কখনই জনগণের কথা ভাবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

রোববার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ইফতার পার্টির পূর্বপ্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, প্রাকৃতিক যে কোনো দুর্যোগে রাষ্ট্রনায়ক শেখ হাসিনাই জনগণের পাশে দাঁড়ায়। বিএনপি বড় বড় কথা বলে কিন্তু তারা কখনো জনগণের কথা ভাবে না। প্রাকৃতিক দুর্যোগের শিকার প্রত্যেককে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা পুনর্বাসন করবে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কথায় নয়, কাজে বিশ্বাসী। বাংলাদেশের জনগণ তা জানে।

বিএনপির ত্রাণ কার্যক্রমে যুবলীগ কোথাও বাধা সৃষ্টি করছে প্রমাণ করতে পারলে সেই যুবলীগ কর্মীকে দল থেকে বহিষ্কার করা হবে বলেও উল্লেখ করেন তিনি। এ ছাড়া বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, যুবলীগের বিরুদ্ধে মিথ্যা অভিযোগকারীকে আপনার দল থেকে বহিষ্কার করতে হবে। অন্যথায় যুবলীগ মিথ্যা অভিযোগকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

সভার শুরুতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী সদস্য জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় আরো উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মাহবুবুর রহমান হিরণ, মো. ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, মো. আতাউর রহমান, যুগ্মসম্পাদক সুব্রত পাল, সম্পাদকমণ্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, সুভাষ চন্দ্র হাওলাদার, শ্যামল কুমার রায়, ঢাকা মহানগর দক্ষিণ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহসভাপতি মাইনউদ্দিন রানা প্রমুখ।

x

Check Also

আবরার হত্যা: ১১ ছাত্রলীগ নেতা বহিষ্কার

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের সাথে ১১ জনের সংশ্লিষ্টতার অভিযোগে তাদের ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। সোমবার রাতে ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আল-নাহিয়ান খান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘আমরা যে তদন্ত ...

উদ্ভাবনী নারী নেতৃত্বে বিশ্বসেরা তালিকায় পুতুল

বৈশ্বিক মানসিক স্বাস্থ্য উন্নয়নে নিজের উদ্ভাবনী কৃতিত্বের স্বীকৃতি হিসেবে বিরল সম্মান অর্জন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল। বিশ্বসেরা একশ উদ্ভাবনী নারী নেতৃত্বের তালিকায় একমাত্র বাংলাদেশি হিসেবে ঠাঁই করে নিয়েছেন তিনি। সম্প্রতি ...

দাবি মেনেছে প্রশাসন, মনীষার অনশনসঙ্গীদের বিজয়মিছিল

বরিশাল নগরে ব‌্যাটারিচালিত রিকশা চলতে দেয়ার দাবি মেনে নিয়েছে জেলার পুলিশ প্রশাসন। এর পরপরই ডা. মনীষা চক্রবর্ত্তীর নেতৃত্বে বিজয় মিছিল করেছে চালকরা। বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের জেলা কমিটির আহ্বায়ক ইমরান হাবিব রুমন জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ‌্যার পর ...

শিরোনামঃ