পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > না.গঞ্জে বিএনপির মিছিলে পুলিশের লাঠিপেটার অভিযোগ

না.গঞ্জে বিএনপির মিছিলে পুলিশের লাঠিপেটার অভিযোগ

নারায়ণগঞ্জ :

‘গণতন্ত্র হত্যা’ দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে বিএনপি ও যুবদলের নেতা-কর্মীরা কালো পতাকা  মিছিল বের করলে পুলিশ লাঠিপেটা করে বলে অভিযোগ করা হয়েছে।

 

এতে অন্তত ১০ নেতা-কর্মী আহত হয়েছেন।এ সময় পুলিশ ব্যানার কেড়ে নিয়ে যুবদল নেতা ও কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদসহ চারজনকে আটক করেছে।

 

বৃহস্পতিবার বিকেলে নগরীর ডিআইটি এলাকায় পৃথক দুটি স্থানে এই  ঘটনা ঘটে।

 

আহতদের মধ্যে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সহ-সভাপতি মঞ্জরুল আলম মুছাকে গুরুতর অবস্থায় নিতাইগঞ্জে অবস্থিত ১০০ শয্যাবিশিষ্ট (ভিক্টোরিয়া) হাসপাতালে নেওয়া হয়েছে।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিকেলে নগরীর মন্ডলপাড়াপুল এলাকা থেকে মহানগর যুবদলের নেতৃবৃন্দ একটি মিছিল বের করে।  মিছিলটি ডিআইটি বাণিজ্যিক এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে আসার পথে পুলিশ বাধা দেয় এবং ব্যানার কেড়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ লাঠিপেটা করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। লাঠিপেটায় ৯ জন আহত হয়েছে। এ সময় পুলিশ মহানগর যুবদলের আহ্বায়ক ও কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, যুগ্ম-আহ্বায়ক রানা মুজিব, যুবদলকর্মী আলামিন খান ও বাদশা মিয়াকে আটক করে।

 

একই সময়ে ডিআইটি বাণিজ্যিক এলাকায় অবস্থিত জেলা বিএনপি কার্যালয়ের সামনে নেতা-কর্মীরা জড়ো হতে থাকলে পুলিশ লাঠিপেটা করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। সেখানে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সহ-সভাপতি মঞ্জরুল আলম মুছা গুরুতর আহত হন। তাকে নগরীর নিতাইগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়েছে।

x

Check Also

নাসিমকে বিদেশে নেওয়ার মতো পরিস্থিতি নেই: চিকিৎসক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অবস্থার আরও অবনতি হয়েছে। পরিবারের পক্ষ থেকে তাকে বিদেশে নেওয়ার ইচ্ছা থাকলেও শারীরিক অবস্থা বিবেচনায় তাকে বিদেশে নেওয়ার মতো পরিস্থিতি নেই বলে জানিয়েছেন চিকিৎসক। বৃহস্পতিবার (১১ ...

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিতে এবার মাঠে আ.লীগ

করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিতে এবার মাঠে নেমেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ইতোমধ্যে দলীয়ভাবে এ ব্যাপারে তৎপরতাও শুরু করেছে দলটি। এরই মধ্যে দলীয় প্রধান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৫ দফা ...

ঈদ জামাতে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের

ঈদ জামাতের বিষয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘মনে রাখতে হবে ঈদ উৎসব যেন বিষাদ সিন্ধুতে রূপ না নেয়।’ শনিবার (২৩ মে) রাজধানীর সংসদ ভবন এলাকায় ...

শিরোনামঃ