পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > নির্বাচন কমিশন গঠন নিয়ে সংলাপের সুযোগ নেই : সেতুমন্ত্রী

নির্বাচন কমিশন গঠন নিয়ে সংলাপের সুযোগ নেই : সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সঙ্গে নির্বাচন কমিশন গঠন নিয়ে সংলাপ করার সুযোগ নেই।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের কাঁচপুরে কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতুর চার লেন প্রকল্পের পাইলিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন বলেন, রাষ্ট্রপতি সব দলের সঙ্গে সংলাপ করেছেন। তার এখতিয়ার নির্বাচন কমিশন গঠন করার। তিনি সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করবেন। কাজেই নির্বাচন কমিশন গঠন নিয়ে অন্য কোনো দলের সঙ্গে সংলাপ করার সুযোগ নেই।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের সাত খুন মামলার রায় অপরাধীদের জন্য সতর্ক বার্তা। সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে দল থেকে ইতিমধ্যে বহিষ্কার করা হয়েছে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, জাপান-বাংলাদেশের যৌথ সহায়তায় এ তিনটি সেতু নির্মাণে ব্যয় হবে সাড়ে আট হাজার কোটি টাকা। এর মধ্যে জাইকা দেবে সাড়ে ছয় হাজার কোটি টাকা। বাংলাদেশ দেবে দুই হাজার কোটি টাকা।

x

Check Also

মন্ত্রিসভায় বড় পরিবর্তনের আভাস কাদেরের

শিগগিরই আর পরিবর্তন না হলেও, আগামীতে মন্ত্রিসভায় বড় ধরনের পরিবর্তনের আভাস দিয়েছেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মন্ত্রিসভায় নতুন করে মেজর কোনো পরিবর্তন বা সম্প্রসারণ এই মুহূর্তে হবে না, পরে ...

কামালকে ‘ঐক্যরক্ষা’য় মনোযোগী হতে তথ্যমন্ত্রীর পরামর্শ

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সরকারকে হটাতে যে বক্তব্য রেখেছেন, সেটি তার ব্যক্তিত্বের সাথে সাংঘর্ষিক বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। রোববার কাকরাইলে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) সেমিনার হলে এক অনুষ্ঠানে তিনি বলেন, ...

সাংগঠনিক অভিযানে নামছে আ.লীগ

দলের ২১তম জাতীয় সম্মেলনের আগে শুরু হওয়ার সাংগঠনিক প্রক্রিয়ার অসমাপ্ত কাজ শেষ করতে অভিযান শুরু করতে যাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। তৃনমূলের মেয়াদোত্তীর্ণ কমিটিগুলো দ্রুত শেষ করার পাশাপাশি সহযোগী সংগঠনগুলোর পূর্ণাঙ্গ কমিটি দিতে এরই মধ্যে নির্দেশনা ...

শিরোনামঃ