পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > নির্বাচন কমিশন গঠন নিয়ে সংলাপের সুযোগ নেই : সেতুমন্ত্রী

নির্বাচন কমিশন গঠন নিয়ে সংলাপের সুযোগ নেই : সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সঙ্গে নির্বাচন কমিশন গঠন নিয়ে সংলাপ করার সুযোগ নেই।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের কাঁচপুরে কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতুর চার লেন প্রকল্পের পাইলিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন বলেন, রাষ্ট্রপতি সব দলের সঙ্গে সংলাপ করেছেন। তার এখতিয়ার নির্বাচন কমিশন গঠন করার। তিনি সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করবেন। কাজেই নির্বাচন কমিশন গঠন নিয়ে অন্য কোনো দলের সঙ্গে সংলাপ করার সুযোগ নেই।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের সাত খুন মামলার রায় অপরাধীদের জন্য সতর্ক বার্তা। সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে দল থেকে ইতিমধ্যে বহিষ্কার করা হয়েছে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, জাপান-বাংলাদেশের যৌথ সহায়তায় এ তিনটি সেতু নির্মাণে ব্যয় হবে সাড়ে আট হাজার কোটি টাকা। এর মধ্যে জাইকা দেবে সাড়ে ছয় হাজার কোটি টাকা। বাংলাদেশ দেবে দুই হাজার কোটি টাকা।

x

Check Also

নাসিমকে বিদেশে নেওয়ার মতো পরিস্থিতি নেই: চিকিৎসক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অবস্থার আরও অবনতি হয়েছে। পরিবারের পক্ষ থেকে তাকে বিদেশে নেওয়ার ইচ্ছা থাকলেও শারীরিক অবস্থা বিবেচনায় তাকে বিদেশে নেওয়ার মতো পরিস্থিতি নেই বলে জানিয়েছেন চিকিৎসক। বৃহস্পতিবার (১১ ...

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিতে এবার মাঠে আ.লীগ

করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিতে এবার মাঠে নেমেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ইতোমধ্যে দলীয়ভাবে এ ব্যাপারে তৎপরতাও শুরু করেছে দলটি। এরই মধ্যে দলীয় প্রধান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৫ দফা ...

ঈদ জামাতে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের

ঈদ জামাতের বিষয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘মনে রাখতে হবে ঈদ উৎসব যেন বিষাদ সিন্ধুতে রূপ না নেয়।’ শনিবার (২৩ মে) রাজধানীর সংসদ ভবন এলাকায় ...

শিরোনামঃ