পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > আওয়ামী লীগ একজন প্রতিবন্ধীকে সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়েছেন: গয়েশ্বর

আওয়ামী লীগ একজন প্রতিবন্ধীকে সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়েছেন: গয়েশ্বর

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বেসামাল কথা বলেন দাবি করে তাকে ‘প্রতিবন্ধী’ হিসেবে অভিহিত করেছেন বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়। বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে নিজের রাজনৈতিক কার্যালয়ে গয়েশ্বর চন্দ্র বলেন, “শুনেছি, রিজভী আহমেদেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্যাথলজিক্যাল লায়ার বলেছেন। তিনি নিজেই প্রতিদিন মিথ্যা কথা বলেন, সত্য কথা বলে না। তাই তিনি মনে করেন, প্রতিপক্ষও মিথ্যা বলে।”

“আওয়ামী লীগের মতো দলে একজন প্রতিবন্ধী সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়েছেন এবং দায়িত্ব নেয়ার পর এতো বেসামাল কথাবার্তা বলেন। তিনি প্রত্যেক কথার মধ্যে টিপ্পুনি কাটেন। মিথ্যার ওপর যারা বসবাস করেন তাদের চোখে অন্যকে প্যাথলজিক্যাল লায়ার বলাটা অসভ্যতা, অশোভনীয়”, যোগ করেন গয়েশ্বর চন্দ্র।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য ওবায়দুল কাদেরকে রাজনীতির ভাষায় কথা বলতেও পরামর্শ দেন।

ভবিষ্যতে বেসামাল কথাবার্তা বললে স্বাধীনতা যুদ্ধে ওবায়দুল কাদেরের পরিবারের ভূমিকার কথা জনসম্মুখে আনার হুঁশিয়ারি দেন গয়েশ্বর। তিনি বলেন, “আজকে কোনো কথা বলছি না। এরপরও যদি আরও কথা আসে। তাহলে তার পরিবারে স্বাধীনতা বিরোধী কয়জন আছে তা প্রকাশ করা হবে। এই বিষয় জনসম্মুখে প্রকাশ পেলে মানবতাবিরোধী ট্রাব্যুনালের কাজ বেড়ে যাবে।”

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, “মুসলীম লীগের তো দু’একজন পাওয়া যায়। কিন্তু আওয়ামী লীগের কাউকে খুঁজে পাওয়া যাবে না। এটা তারা ভালো করেই জানে। সেজন্য ২০১৪ সালের মতো যেন-তেন করে একটি নির্বাচন করে ক্ষমতায় থাকতে চায়।”

গয়েশ্বর চন্দ্র আরও বলেন, “ঈদ যাক। সময় মতো জবাব দিতে হবে। দেশের মানুষ কখনো অনিয়মনের জবাব না দিয়ে থাকেনি। তারা আন্দোলনে কখনো বিফল হয়নি। এটারও অবসান হবে। নির্যাতন, মিথ্যার বেসাতি আর মেগা বাজেটের মাধ্যমে যে মেগা লুটপাট চলছে এর অবসান করতে হবে।”

x

Check Also

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান চান রওশন

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান দরকার বলে মনে করেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বুধবার (০৭ অক্টোবর) এক বিবৃতিতে তিনি বলেন, দেশজুড়ে একের পর এক ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। সেই সঙ্গে নির্যাতনের ভিডিও সামাজিক ...

যুবলীগকে মাঠে থাকার নির্দেশ

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগকে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। রোববার (৪ অক্টোবর) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর নুর কমিউনিটি সেন্টারে যুবলীগ আয়োজিত জরুরি নির্বাচনী সভায় ...

‘আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নেওয়া হবে না’

আন্দোলনের নামে কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি, জণভোগান্তি এবং জণমালের ক্ষতি সরকার মেনে নেবে না বলে বিএন‌পিকে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার (০৪ অক্টোবর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ...

শিরোনামঃ