পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > মুসলমান হওয়ায় তাদের একমাত্র অপরাধ : এরশাদ

মুসলমান হওয়ায় তাদের একমাত্র অপরাধ : এরশাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রোহিঙ্গাদের ওপর কী বর্বর নির্যাতন। তাদের চোখে না দেখলে বুঝা যাবে না। মানুষের প্রতি মানুষ এভাবে অত্যাচার করতে পারে? ভাবতেই শরীর শিউরে ওঠে। ওদের অপরাধ কী, রোহিঙ্গারা মুসলমান।

সোমবার রাজধানীর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাপা ঢাকা মহানগর উত্তর আয়োজিত ঈদ পুর্নিমিলনীতে প্রধান অতিথির বক্তব্যে প্রাক্তন রাষ্ট্রপতি এই মন্তব্য করেন।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, রোহিঙ্গা নিয়ে কারো রাজনীতি করা উচিত নয়। আসুন, রাজনীতিকে বাইরে রেখে এই অসহায় মানুষের পাশে দাড়াঁই। যেভাবে আমাদের প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের পাশে আছেন। তিনি বিপদের সময়ে তাদের আশ্রয় দিয়ে বড় মনের পরিচয় দিয়েছেন। এজন্য তাকে ধন্যবাদ জানাই। সকল বিত্তশালীকে রোহিঙ্গাদের পাশে দাড়াঁনোর আহ্বান জানান এরশাদ।

দেশের রাজনীতির প্রতি মানুষের আস্থা কমে গেছে বলেও মন্তব্য করেন দেশের প্রবীণ এই রাজনীতিক।

তিনি বলেন, রাষ্ট্র পরিচালনায় রাজনৈতিক দলগুলোর ব্যর্থতার কারণে রাজনীতির প্রতি মানুষ আস্থা ফেলছে। জানমালের নিরাপত্তা এবং দেশ ও জাতির স্বার্থে কাজ করে রাজনীতির প্রতি মানুষের আস্থা ফিরিয়ে আনতে হবে। আর তা পারে জাতীয় পার্টি।

এরশাদ বলেন, আগামী নির্বাচনে আপনার ভোট জাতীয় পার্টিকে দিন। ক্ষমতায় গিয়ে আমরাই আপনাদের আস্থার প্রতিদান দেব। আবার শান্তি ফিরিয়ে আনব। মানুষের মুখে হাসি ফোটাব। সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ উপহার দেব।

জাপা মহানগর উত্তরের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার, জিয়াউদ্দিন বাবলু এমপি, মেজর (অব.) খালেদ আখতার, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, মহানগর উত্তর সেক্রেটারি শফিকুল ইসলাম সেন্টু, নুরুল ইসলাম নুরু, আলমগীর সিকদার লোটন, মোস্তাফিজুর রহমান নাঈম, ছাত্র সমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান প্রমুখ।

x

Check Also

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান চান রওশন

ধর্ষণের বিরুদ্ধে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান দরকার বলে মনে করেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বুধবার (০৭ অক্টোবর) এক বিবৃতিতে তিনি বলেন, দেশজুড়ে একের পর এক ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। সেই সঙ্গে নির্যাতনের ভিডিও সামাজিক ...

যুবলীগকে মাঠে থাকার নির্দেশ

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে যুবলীগকে মাঠে থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। রোববার (৪ অক্টোবর) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর নুর কমিউনিটি সেন্টারে যুবলীগ আয়োজিত জরুরি নির্বাচনী সভায় ...

‘আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড মেনে নেওয়া হবে না’

আন্দোলনের নামে কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি, জণভোগান্তি এবং জণমালের ক্ষতি সরকার মেনে নেবে না বলে বিএন‌পিকে সতর্ক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার (০৪ অক্টোবর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ...

শিরোনামঃ