পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > ‘এরশাদকে বাদ দিয়ে কেউ ক্ষমতায় যেতে পারবে না’

‘এরশাদকে বাদ দিয়ে কেউ ক্ষমতায় যেতে পারবে না’

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঢাকা-৪ আসনের এমপি ও জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের সমর্থন ছাড়া কেউ এককভাবে ক্ষমতায় যেতে পারবে না। এবারও এরশাদের হাতেই ক্ষমতার ট্রামকার্ড।

মঙ্গলবার বিকালে রাজধানীর শ্যামপুরে শ্যামপুর ও কদমতলি থানা জাতীয় পার্টির এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

১৪ অক্টোবর ঢাকা রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টির কেন্দ্রীয় যৌথসভা সফল করতে স্থানীয় জাতীয় পার্টি এই প্রস্তুতি সভার আয়োজন করে।

কদমতলি থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, কদমতলি থানার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, জহিরুল ইসলাম সরকার, সুলতানা আহমেদ লিপি, মাইনুদ্দিন বাবু, হানিফ সর্দার।

সভায় এমপি বাবলা বলেন, দেশের মানুষ তথাকথিত দুই বড় দলের ওপর নানা কারণে বিরক্ত। জাতীয় পার্টি হচ্ছে সাধারণ মানুষের একমাত্র আশা ভরসার আশ্রয়স্থল। তাই যে কোনো মূল্যে আগামী নির্বাচনে এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোটকে ক্ষমতায় বসাতে হবে।’ ১৪ অক্টোবর জাতীয় পার্টির কেন্দ্রীয় যৌথসভা সফল করার আহ্বান জানান তিনি।

x

Check Also

রংপুরে রওশনের প্রার্থী সাদ, কাদেরের ইয়াসির

জ্যেষ্ঠ প্রতিবেদক : রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে রওশন এরশাদের প্রার্থী হচ্ছেন দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বড় ছেলে রাহগীর আল মাহে সাদ এরশাদ। আর জিএম কাদেরের প্রার্থী হচ্ছেন রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এসএম ইয়াসির। জাপার ...

‘বিপদ আসছে, চোখ বন্ধ করে থাকলে চলবে না’

নিজস্ব প্রতিবেদক : ‘বিপদ আসছে, চোখ বন্ধ করে থাকলে তো চলবে না। মরুভূমিতে ঝড় আসলে উট পাখি মাথাটা বালুর মধ্যে দিয়ে ভাবে যে, সবকিছু ঠেকে গেল। তাতে কিন্তু মরুভূমির ঝড় বন্ধ হয় না। আজকে মাথা ...

সভাপতি-সম্পাদক পদে আলোচনায় শীর্ষে শ্রাবণ-জুয়েল

ছাত্রদলের ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিলে সভাপতি পদে আলোচনার শীর্ষে রয়েছেন সংগঠনের সাবেক বৃত্তি ও ছাত্র কল্যাণ সম্পাদক কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। তার সঙ্গে মূল প্রতিদ্বন্দ্বিতা হতে পারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমানের সঙ্গে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ...

শিরোনামঃ