পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজনীতি > জেলা অাওয়ামী’লীগের সাধারণ সম্পাদকের ওপর অস্ত্রধারীদের হামলা

জেলা অাওয়ামী’লীগের সাধারণ সম্পাদকের ওপর অস্ত্রধারীদের হামলা

স্টাফ রিপোর্টার :   মহানগর টেকনিক্যাল অ্যান্ড বিজনেজ ম্যানেজমেন্ট ইন্সটিটিউট কাপাশিয়া, পবা, কাপাশিয়া -এর উদ্যেগে  – জি.পি.এ-৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেয়া হয়।
জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের  নেতৃত্বে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান  অতিথি  হিসবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের জেলা সাধারণ সম্পাদক” আসাদুজ্জামান আসাদ “।

সোমবার সকাল থেকে উক্ত কলেজে বিদায়-বরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায়-বরণ অনুষ্ঠানের  সমাপ্তি ও দুপুরের বিরতির পর সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠান চলাকালীন বিকেল  প্রায়  ৪:৩০ মিনিটের মাথায় অস্ত্রহাতে ”মহানগর টেকনিক্যাল অ্যান্ড বিজনেজ ম্যম্যানেজমেন্ট ইন্সটিটিউট কাপাশিয়া, পবা, কাপাশিয়া” অনুষ্ঠানে হামলা চালাই অাওয়ামীলীগের সংসদ সদস্য আইনুদ্দীনের সমর্থকরা ।
এ সময় অনেক গুলো চেয়ার, টেবিল সহ অনেক অাসবাবপত্র ভাঙ্চুর করে তারা।

সন্ত্রাসী গোষ্ঠী পালিয়ে যাওয়ার এক পর্যায়ে  অধ্যক্ষ “জহুরুল আলম রিপনের নির্দেশক্রমে ছাত্ররা ধাওয়া করে এবং একজন কে ধরতে সক্ষম হয়।

মারধর করে মাথায় অাঘাতের ফলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সে সময় মতিহার থানা পুলিশ দায়িত্বে থাকলেও নিরব ভূমিকা পালন করে, যার ফলশ্রুতিতে এ হামলা করতে সক্ষম হয় সন্ত্রাসীরা।

এ বিষয়ে কঠোর প্রতিবাদের কন্ঠে  জেলা আওয়ামীলীগের জেলা সাধারণ সম্পাদক “আসাদুজ্জামান আসাদ বলেন,
আমি মঞ্চে উপস্থিত ছিলাম, আমার ওপর হামলা করা হয়। তারপরও পুলিশ চুপচাপ কেন?

হামলা কালিন সময়ে পুলিশ সরিয়ে নেয়ার বিষয়ে তিনি বলেন, এখানে আমি যখন আসি, তখন পুলিশ ভ্যান ছিলো অথছো কার নির্দেশে পুলিশ সরিয়ে নেয়া হয়েছে, তিনি ক্ষিপ্ত প্রতিক্রিয়া ব্যাক্ত করে মতিহার থানার ওসির প্রত্যাহারের দাবি জানান।এবং ছাত্রদের সাহসিকতার কথা বলে ধন্যবাদ ব্যাক্ত করেন।

সরকারের উন্নতির কথা বলতে গিয়ে তিনি বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী উন্নয়নের সরকার, তিনি বছরের প্রথমে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়ার কথাও বলেন। এছাড়া প্রধানমন্ত্রীর নানা উন্নয়নের দিক তুলে ধরেন তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ জহুরুল আলম রিপন ,

বক্তব্য রাখেন মোহাম্মদ আবু সালেহ,  বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজশাহী জেলা রাজশাহী,
উপস্থিত ছিলেন নাইমুল হুদা রানা,  সদস্য জেলা পরিষদ রাজশাহী প্রমুখ ব্যাক্তিরা।

x

Check Also

যুব মহিলা লীগ থেকে পাপিয়া আজীবন বহিস্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে যুব মহিলা লীগের নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াকে আজীবনের জন্য সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। রোববার সংগঠনের সভাপতি নাজমা আক্তার এবং সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল স্বাক্ষরিত এক ...

মন্ত্রিসভায় বড় পরিবর্তনের আভাস কাদেরের

শিগগিরই আর পরিবর্তন না হলেও, আগামীতে মন্ত্রিসভায় বড় ধরনের পরিবর্তনের আভাস দিয়েছেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মন্ত্রিসভায় নতুন করে মেজর কোনো পরিবর্তন বা সম্প্রসারণ এই মুহূর্তে হবে না, পরে ...

কামালকে ‘ঐক্যরক্ষা’য় মনোযোগী হতে তথ্যমন্ত্রীর পরামর্শ

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সরকারকে হটাতে যে বক্তব্য রেখেছেন, সেটি তার ব্যক্তিত্বের সাথে সাংঘর্ষিক বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। রোববার কাকরাইলে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) সেমিনার হলে এক অনুষ্ঠানে তিনি বলেন, ...

শিরোনামঃ