পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > অর্থনীতি > দেশের প্রথম চা প্রদর্শনী বৃহস্পতিবার থেকে

দেশের প্রথম চা প্রদর্শনী বৃহস্পতিবার থেকে

আগামী বৃহস্পতিবার থেকে দেশে প্রথমবারের মতো হতে যাচ্ছে চায়ের প্রদর্শনী ‘বাংলাদেশ টি এক্সপো’।

মঙ্গলবার প্রদর্শনীর আয়োজক বাংলাদেশ চা বোর্ড এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার পুষ্পগুচ্ছ হলে আগামী ১২ জানুয়ারি এ প্রদর্শনী শুরু হবে। চলবে ১৪ জানুয়ারি পর্যন্ত।

প্রদর্শনী প্রথম দিন দুপুর ১টা থেকে রাত ১০টা পর্যন্ত এবং দ্বিতীয় ও তৃতীয় দিন সকাল ১০টা  থেকে  রাত ১০টা পর্যন্ত চলবে।

প্রদর্শনীতে ৩০টি প্যাভিলিয়ন ও ১৬টি স্টল থাকবে।

এই প্রদর্শনী উপভোগ করতে ফেসবুক পেজ www.facebook.com/bdteaexpo-এ গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। বিনামূল্যে রেজিস্ট্রেশন করা যাবে।

বাংলাদেশ চা বোর্ডের এই আয়োজনে সহযোগী হিসেবে রয়েছে- সিটি গ্রুপ, ডানকান ব্রাদার্স বাংলাদেশ লিমিটেড, ফিনলে টি, এইচআরসি, ইস্পাহানী এবং সিলোন টি।

এর আগে গত ১৮ ডিসেম্বর সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দেশের প্রথম এই চা প্রদর্শনীর ঘোষণা দিয়েছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সে সময় মন্ত্রী বলেন, বাংলাদেশের চা শিল্পকে পরিচিত করতে একটি মাধ্যম গড়ে তোলা এবং দেশে-বিদেশে চাপ্রেমীদের কাছে এ শিল্পকে তুলে ধরাই এ প্রদর্শনীর মূল উদ্দেশ্য।

x

Check Also

তথ‌্যপ্রযুক্তির আওতায় কর অব‌্যাহতি চায় পাঠাও

অর্থনৈতিক প্রতিবেদক : ভার্চুয়াল বিজনেস থেকে তথ‌্যপ্রযুক্তি সেবায় অন্তর্ভুক্ত হওয়ার পাশাপাশি কর ও মূল‌্য সংযোজন কর (ভ‌্যাট/মূসক) হতে অব‌্যাহতি চায় রাইড শেয়ারিং সার্ভিস পরিচালনাকারী প্রতিষ্ঠান পাঠাও লিমিটেড। অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বরাবর লেখা ...

ওয়ালটন কারখানা পরিদর্শনে জার্মান ডেপুটি হেড অব মিশন

নিজস্ব প্রতিবেদক : আন্তর্জাতিক মান ও স্ট্যান্ডার্ড অনুসরণ করে টেলিভিশন, রেফ্রিজারেটর, কম্প্রেসর, এয়ারকন্ডিশনারসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য তৈরি করছে ওয়ালটন। যার ফলে ইউরোপের বাজারে যাচ্ছে ওয়ালটনের তৈরি বিভিন্ন পণ্য। বাংলাদেশে তৈরি পণ্যের অভাবনীয় এই অগ্রগতি পর্যবেক্ষণের উদ্দেশ্যে ...

২৭ মার্চের মধ্যে বাজেট প্রস্তাবনা পাঠাতে হবে

বিশেষ প্রতিবেদক : আগামী ২৭ মার্চের মধ্যে ২০১৯-২০২০ অর্থবছরের নতুন বাজেটের জন্য বিভিন্ন শিল্প ও বণিক সমিতি, ট্রেড অ্যাসোসিয়েশন, পেশাজীবী সংগঠন ও গবেষণা প্রতিষ্ঠানের কাছ থেকে সুনির্দিষ্ট প্রস্তাব চেয়ে চিঠি দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। ...

শিরোনামঃ