পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > অর্থনীতি > খুলনায় ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল জুয়েলারি মেলা

খুলনায় ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল জুয়েলারি মেলা

নিজস্ব প্রতিবেদক :

নতুন বছরের আনন্দকে বাড়িয়ে দিতে বৃহস্পতিবার ‘দি আর্ট অব বিউটি’ স্লোগানে হীরে ও স্বর্ণের গহনার বিশাল সমাহার নিয়ে শিল্পনগরী  খুলনায় শুরু হতে যাচ্ছে  চার দিনব্যাপী ব্রাইডাল মেলা।

খুলনার কেডিএ নিউ মার্কেটের ৫৭ ও ৫৮ নাম্বার দোকানে ডায়মন্ড ওয়াল্ডের শোরুমে ১৯ থেকে ২২ জানুয়ারি পর্যন্ত এই মেলা অনুষ্ঠিত হবে। মেলা চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত।

ক্রেতাদের হাতে আন্তর্জাতিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারি তুলে দিতেই এ মেলার আয়োজন করেছে জুয়েলারি এই প্রতিষ্ঠানটি।

মেলা সম্পর্কে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআইয়ের পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বুধবার বলেন, দেশীয় সংস্কৃতি ও মানুষের রুচিবোধের কথা চিন্তা করে মেলায় কিছু নতুন পণ্যের প্রদর্শন করা হবে। যা ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করবে।

তিনি বলেন, এই প্রথম একই ছাদের নিচে রোজ গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশনসহ ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারেরও বেশি ডিজাইনের প্রোডাক্ট মেলায় থাকবে।

x

Check Also

সুদহার সিঙ্গেল ডিজিটে আনতে শিগগির প্রজ্ঞাপন

অর্থনৈতিক প্রতিবেদক : ঋণ ও আমানতের সুদের হার সিঙ্গেল ডিজিটে নিয়ে আসতে ৯/৬ শতাংশের প্রজ্ঞাপন শিগগির জারি করা হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। রোববার দেশের সব বেসরকারি ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা ...

ফণি নয়, রমজানের কারণে দাম বেড়েছে ভোগ্য পণ্যের

অর্থনৈতিক প্রতিবেদক : ঘুর্ণিঝড় ফণির কারণে রাজধানীর বাজারগুলোতে পণ্যের দাম বাড়ার আশঙ্কা থাকলেও তা এখনো হয়নি। তবে আসন্ন রমজানকে টার্গেট করে কিছু দিন ধরে বেশকিছু নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়েছে। বাজার বিশ্লেষকরা বলছেন, ফণির প্রভাবে যদি ...

তথ‌্যপ্রযুক্তির আওতায় কর অব‌্যাহতি চায় পাঠাও

অর্থনৈতিক প্রতিবেদক : ভার্চুয়াল বিজনেস থেকে তথ‌্যপ্রযুক্তি সেবায় অন্তর্ভুক্ত হওয়ার পাশাপাশি কর ও মূল‌্য সংযোজন কর (ভ‌্যাট/মূসক) হতে অব‌্যাহতি চায় রাইড শেয়ারিং সার্ভিস পরিচালনাকারী প্রতিষ্ঠান পাঠাও লিমিটেড। অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বরাবর লেখা ...

শিরোনামঃ