পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > অর্ধ যুগ পর দক্ষিণী সিনেমায় ইলিয়েনা?

অর্ধ যুগ পর দক্ষিণী সিনেমায় ইলিয়েনা?

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডি ক্রুজ। ২০০৬ সালে তেলেগু ভাষার ‘দেবাদাসু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন এ অভিনেত্রী। একই বছর তামিল ভাষার ‘কেডি’ সিনেমাসহ আরো তিনটি সিনেমায় অভিনয় করেন তিনি।

এরপর কন্নড়, তামিল ভাষার একাধিক সিনেমাতেও দেখা যায় এই নায়িকাকে। ২০১২ সালে ‘বারফি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে ইলিয়েনার। এরপর টানা বলিউড সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি। উপহার দিয়েছেন ‘রোস্তম’, ‘মুবারাকান’, ‘রেইড’-এর মতো চলচ্চিত্র। কিন্তু গত ৬ বছর দক্ষিণের আর কোনো সিনেমায় দেখা যায়নি এই অভিনেত্রীকে।

অনেক দিন ধরেই শোনা যাচ্ছে, দক্ষিণী সিনেমায় অভিনয় করবেন ইলিয়েনা কিন্তু সর্বশেষ আর অভিনয় করেননি তিনি। ৬ বছরের বিরতি ভেঙে এবার তেলেগু ভাষার একটি সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় ফিরছেন ইলিয়েনা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, পরিচালক শ্রীনু বাইতলা খুবই শক্তিশালী একটি গল্প নিয়ে ‘আমার আকবর অ্যান্টোনি’ নামে সিনেমা নির্মাণ করছেন। এতে রবি তেজা অভিনয় করবেন। সিনেমাটির গল্প ইলিয়েনা শুনেছেন। কিন্তু এখনো এ বিষয়ে চূড়ান্ত কিছু জানাননি তিনি।

তেলেগু চলচ্চিত্র সংশ্লিষ্টরা জানিয়েছেন, গত দুই বছর ধরেই ইলিয়েনা দক্ষিণী সিনেমায় অভিনয় করবেন বললেও কোনো পরিচালক ও প্রযোজকের কথা রাখেননি তিনি। এদিকে শ্রীনুর সিনেমায় অভিনয়ের বিষয়টি এখনো চূড়ান্ত করেননি। তাই স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে, সত্যি কি ইলিয়েনা দক্ষিণী সিনেমায় ফিরছেন?

x

Check Also

আমাকে শারীরিক নির্যাতন করতো: মুনমুন

নব্বইয়ের দশকের চাহিদাসম্পন্ন নায়িকা মুনমুন। ব্যক্তিগত জীবনে মীর মোশাররফ হোসেন রোবেনের সঙ্গে প্রেমে জড়ান এই নায়িকা। প্রেমের পর তা পরিণয়ে রূপ নেয়। তাদের সংসারে রয়েছে দুই সন্তান। কিন্তু তাদের এই ভালোবাসার সংসার এক যুগ পার ...

প্রভার ‘দ্য লাস্ট চেক’

আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন তিনি। নিন্দুকের কথায় কান না দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন। করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন প্রভা। শুটিংয়ের অনুমতি পেয়ে নিজ ভুবনে ...

‘ভূত পুলিশ’-এ যোগ দিলেন জ্যাকলিন ও ইয়ামি

বলিউড সিনেমা ‘ভূত পুলিশ’। কয়েকদিন আগে ঘোষণা দেওয়া হয়, অ্যাডভেঞ্চার-কমেডি ঘরানার এই সিনেমায় অভিনয় করবেন সাইফ আলী খান ও অর্জুন কাপুর। এবার এতে যোগ দিলেন অভিনেত্রী ইয়ামি গৌতম ও জ্যাকলিন ফার্নান্দেজ। ‘ভূত পুলিশ’ পরিচালনা করছেন ...

শিরোনামঃ