পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > প্রিয়াঙ্কা-নিকের বাগদানের আয়োজন শুরু!

প্রিয়াঙ্কা-নিকের বাগদানের আয়োজন শুরু!

বিনোদন ডেস্ক : অনেকদিন থেকেই কানাঘুষা শোনা যাচ্ছিল, অবশেষে সম্পর্ক পাকাপোক্ত করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস।

আজ শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে প্রিয়াঙ্কা-নিকের রোকা (পাঞ্জাবি প্রথায় সম্পর্ক পাকা করার পদ্ধতি) অনুষ্ঠান। সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে বাগদান সারবেন তারা। অনুষ্ঠানে রণবীর সিং, করন জোহর, মনীশ মালহোত্রা, রাভিনা ট্যান্ডন উপস্থিত থাকবেন বলে ধারণা করা হচ্ছে। এরই মধ্যে ঘনিষ্ঠজনরা প্রিয়াঙ্কার বাড়িতে আসতে শুরু করেছেন। এছাড়া বিদেশি অতিথিদের থাকার জন্য বুকিং করা হয়েছে হোটেল কক্ষ। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানানো হয়েছে।

এর আগে বাগদানের জন্য গত বৃহস্পতিবার মুম্বাইয়ের পৌঁছান নিক জোনাস। সঙ্গে তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রও আসেন। গতকাল একটি রেস্তোরাঁয় একসঙ্গে নৈশভোজ করেন প্রিয়াঙ্কা-নিক।

শোনা যায়, গত ১৮ জুলাই প্রিয়াঙ্কার জন্মদিনে তাকে বিয়ের প্রস্তাব দেন নিক জোনাস। এমনকি প্রিয়াঙ্কাকে একটি হীরার আংটিও উপহার দেন তিনি। যদিও শুরুতে আংটিটি গোপন করার চেষ্টা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি মনীশ মালহোত্রার একটি পার্টিতে রাভিনার সঙ্গে ক্যামেরাবন্দি হন বলিউড দেশি গার্ল। পরবর্তীতে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন রাভিনা। ছবিতে প্রিয়াঙ্কার বাম হাতের অনামিকায় আংটি দেখা যায়। তবে এ ছবিতে আংটি লুকানোর কোনো চেষ্টা করেননি তিনি।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। মাস তিন আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়।

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ