পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > ঋণে জর্জরিত প্রিয়াঙ্কার হবু শ্বশুর!

ঋণে জর্জরিত প্রিয়াঙ্কার হবু শ্বশুর!

বিনোদন ডেস্ক : কয়েকদিন আগেই মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এ উপলক্ষে ভারতে এসেছিলেন নিকের মা ডেনিস ও বাবা পল জোনাস। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের আনন্দঘন মুহূর্তগুলো সবার সঙ্গে ভাগাভাগিও করেছেন তারা।

নিক-প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে দুই পরিবার যখন খুশিতে ভাসছেন ঠিক তখনই একটি দুঃসংবাদ শুনলেন নিকের বাবা। ঋণে জর্জরিত হয়ে দেউলিয়া হতে বসেছে তার রিয়েল এস্টেট প্রতিষ্ঠানটি।

পশ্চিমা একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে অনুযায়ী, পল জোনাসের নিউ জার্সিতে একটি রিয়েল এস্টেট কোম্পানি রয়েছে। সব মিলিয়ে পল জোনাসের ওই কোম্পানির ঋণের পরিমাণ ১ মিলিয়ন মার্কিন ডলার। এর মধ্যে এই কোম্পানিটি একটি মামলায় হেরে যাওয়ায় ক্ষতিপূরণ হিসেবে ২ লাখ ৬৮ হাজার মার্কিন ডলার দিতে হয়। তারপর থেকেই বিশেষ লাভজনক অবস্থাতে নেই পল জোনাসের ওই কোম্পানি। এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে নিউ জার্সিতে কোম্পানির সম্পত্তি বিক্রির কথাও নাকি ভাবছেন নিকের বাবা।

এদিকে বাবার এই প্রতিষ্ঠানটি বাঁচাতে নিক ও তার ভাই জো ও কেভিন জোনাস এগিয়ে আসবেন কিনা সেটিই এখন দেখার বিষয়। ২০১৩ সালে নিক ও তার ভাইদের গানের ব্যান্ড ‘জোনাস ব্রাদারস’ ভেঙে যাওয়ার আগে সারা বিশ্বে তাদের গানের প্রচুর রেকর্ড বিক্রি হয়। এই মুহূর্তে নিক জোনাসের সম্পত্তির পরিমাণ ২৫ মিলিয়ন মার্কিন ডলার। যার বেশিরভাগটাই নিক নিজে আয় করেছেন। পাশাপাশি নিকের ভাই জো জোনাস এবং কেভিন জোনাসের সম্পত্তির পরিমাণ যথাক্রমে ২০ মিলিয়ন ও ১৮ মিলিয়ন মার্কিন ডলার।

তবে ছেলেদের পাশাপাশি শ্বশুরের সম্পত্তি বাঁচাতে জোনাস পরিবারের হবু বৌ প্রিয়াঙ্কাও এগিয়ে আসতে পারেন। এ অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ ২৮ মিলিয়ন মার্কিন ডলার। শুধু তাই নয়, নিকের ভাই জো জোনাসের স্ত্রী ‘গেম অব থ্রোনস’ অভিনেত্রী সোফি টার্নারের সম্পত্তির পরিমাণ ১৮ মিলিয়ন মার্কিন ডলার।

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ