পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > বিয়ে করছেন রাজ-শুভশ্রী

বিয়ে করছেন রাজ-শুভশ্রী

বিনোদন ডেস্ক :

টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও গুণী নির্মাতা রাজ চক্রবর্তী। বহুদিন ধরেই টালিগঞ্জে খবর উড়ছে প্রেম করছেন তারা। এমন গুঞ্জন শোনা গেলেও ধোঁয়াশা ছিল তাদের প্রেমের সম্পর্ক নিয়ে। এবার সব গুঞ্জন উড়িয়ে দিয়ে সত্যি সত্যি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রাজ-শুভশ্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, কিছুদিন আগে রাজ আর শুভশ্রীর পরিবারের লোকজন নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করেছেন। শুভশ্রীর বর্ধমানের বাড়িতে রাজের পরিবারের লোকজন গিয়েছিলেন। দুই পক্ষই বেশ তোড়জোর শুরু করেছেন। নভেম্বরেই তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। তাই দু’জন মিলে একটি ফ্ল্যাটও কিনেছেন। এখন সেই ফ্ল্যাট সাজনোর কাজ চলছে।

আগামী জুলাই মাসে তারা বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছিলেন। কিন্তু রাজের ‘চ্যাম্প’ সিনেমার কারণে বছরের শেষের দিকে বিয়ের দিন ঠিক করেছেন। সিনেমা মুক্তির ঝামেলা কাটিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চান রাজ। এমনটাই জানিয়েছেন রাজের এক ঘনিষ্ঠজন।

এ প্রসঙ্গে রাজের এক ঘনিষ্ঠজন ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, “রাজ-শুভশ্রী তাদের বিয়ের সিদ্ধান্তটা একটু তাড়াহুড়ো করেই নিয়েছেন। তাদের সম্পর্ক খুব বেশিদিনের নয়। ‘অভিমান’ সিনেমার শুটিং করতে গিয়েই তাদের প্রেমের সম্পর্কের শুরু। আর মিমির সঙ্গে বিচ্ছেদটা কাটিয়ে উঠতেই রাজ বোধহয় এত তাড়াতাড়ি প্রেমের সিদ্ধান্ত নিয়েছে।”

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ দিন প্রেম করেছেন রাজ চক্রবর্তী। গত বছরের শেষের দিকে এই সম্পর্কের ইতি টানেন রাজ। এছাড়া পায়েলের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রাজ। তবে দুটি সম্পর্কের শেষ মোটেও সুখকর হয়নি। এদিকে চিত্রনায়ক দেবের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন শুভশ্রী। তাদের বিচ্ছেদও তিক্ততার মাধ্যমেই শেষ হয়েছে। যদিও সব ভুলে ফের একসঙ্গে সিনেমায় কাজ করেছেন দেব-শুভশ্রী।

x

Check Also

সাহোর সমালোচনা নিয়ে পরিচালকের বক্তব্য

বিনোদন ডেস্ক: বহুল আলোচিত সিনেমা সাহো। ‍মুক্তির পর থেকে বক্স অফিসে এর দাপট চলছে। তবে দর্শক-সমালোচকদের কাছ থেকে প্রশংসার চেয়ে তিক্ত কথাই বেশি শুনতে হচ্ছে। সাহো সিনেমাটি পরিচালনা করেছেন সুজিত। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্টে সিনেমাটির ...

‘মাসুদ রানা’ সিনেমায় শ্রদ্ধার পারিশ্রমিক কত?

বলিউডের অভিনয়শিল্পী ইরফান খান, সানি লিওনের পর ঢাকাই সিনেমায় নাম লেখিয়েছেন শ্রদ্ধা কাপুর। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মাসুদ রানা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রটির বাজেট দশ মিলিয়ন ডলার (প্রায় ৮৩ কোটি টাকা)। কিন্তু বিগ বাজেটের ...

শ্রদ্ধার সঙ্গী সুমন!

বিনোদন প্রতিবেদক: প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় বরাবরই নতুন চমক বা ধামাকা লক্ষ্য করা যায়। এবার ষাটের দশকের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছে এ প্রযোজনা প্রতিষ্ঠান। চলচ্চিত্রটি নির্মাণ করছেন হলিউডের ...

শিরোনামঃ