পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > অবশেষে গলায় দড়ি দিয়ে জীবনের ইতি টেনেছেন ফেসবুক লাইভের আলোচিত জ্যাকলিন মিথিলা

অবশেষে গলায় দড়ি দিয়ে জীবনের ইতি টেনেছেন ফেসবুক লাইভের আলোচিত জ্যাকলিন মিথিলা

গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন ঢাকাই ছবির আইটেম কন্যা জ্যাকলিন মিথিলা। গত ২ ফেব্রুয়ারি চট্টগ্রামের বাড়িতে তিনি মধ্যরাতে এই আলোচিত মডেল আত্মহত্যা করলেও অজ্ঞাত কারনে মিডিয়ার কাছে মিথিলার পরিবার সেই খবর গোপনেই রেখেছিলো এতদিন । এই ঘটনায় মিথিলার বাবা স্বপন শীল থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।

চট্টগ্রাম বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মইনুল ইসলাম বলেন, এই মৃত্যুর কারণ উল্লেখ করা হয়েছে- স্বামীর সঙ্গে তার ঝগড়া। মামলায় প্রকৃত নাম দেয়া হয়েছে জয়া শিল, বয়স ২২ বছর।পুলিশের এই কর্মকতা আরও বলেন, তিনি বিবাহিত ছিলেন। তার স্বামীর নাম উৎপল রায়। স্বামীর বাড়ি ফটিকছড়ি। স্বামীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া লাগতো। এই কারণে সে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত শেষে তাকে চিতায় পোড়ানো হয়েছে বলে জেনেছি।

জ্যাকলিন মিথিলা আলোচনা আসার জন্য নানাভাবে চেষ্টা করেছেন, কিন্তু সফল হননি। মূলধারার সংবাদপত্রে কখনোই শিরোনাম হতে পারেননি। চেষ্টা করেছিলেন। কয়েকটি গানের মডেল হয়েছিলেন, হয়েছিলেন পি এ কাজলের একটি আইটেম গার্ল। কিন্তু সেসব তাকে মিডিয়া হাইলাইট করে নি।এবার আত্মহত্যার পরেই খবরের শিরোনাম হলেন বহুল আলোচিত ও সমালোচিত কথিত এই মডেল ।

মিথিলার বাবা স্বপন শীলও বিষয়টি নিশ্চিত করে জানান, মিথিলা মারা গেছে। গলায় দড়ি দিয়ে সে আত্মহত্যা করেছে। এর আগে সে ঘুমের বড়ি খেয়েছিল। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে তা এই মুহূর্তে বলতে চাচ্ছি না।

জ্যাকলিন জন্মেছেন এবং শৈশব কাটিয়েছেন ফেনীতে। তার পিতা স্বপন শীল পেশায় নাপিত। জ্যাকলিন কৈশোরের শুরুতে তিনি চট্টগ্রামে চলে আসেন এবং সেখানেই বড় হন। এরপর ঢাকায় এসে মিডিয়ার সঙ্গে যুক্ত হন। কয়েকটি ছবিতে তিনি আইটেম গানে নেচেছেন। সর্বশেষ পিএ কাজল পরিচালিত ‘চোখের দেখা’ ছবির আইটেম গানে নাচেন তিনি।

এছাড়া প্রতিনিয়ত ফেসবুক লাইভে এসে খোলামেলা ভঙ্গিমা দেখিয়ে বিতর্কের মুখে পড়েন।

x

Check Also

দিলদারের মেয়ের বিয়ের ভিডিও ভাইরাল

ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি কৌতুক অভিনেতা দিলদার। পর্দায় তার উপস্থিতিতে দর্শকদের হাসির রোল পড়ে যেত। কৌতুক অভিনেতা হিসেবে তিনি এতটাই সফল ছিলেন যে, তার জনপ্রিয়তা কাজে লাগিয়ে তাকে কেন্দ্র করে সিনেমার গল্প লেখা হয়েছে। এই কৌতুক ...

মাফিয়ার সঙ্গে নায়িকার প্রেম নিয়ে তুলকালাম কাণ্ড

চিত্রনায়িকা রাহা তানহা খান। চলচ্চিত্রের পাশাপাশি তিনি ওয়েব সিরিজে কাজ করছেন। শহরের এক মাফিয়া ডনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই নায়িকা। এই প্রেম নিয়ে তৈরি হয় তুলকালাম কাণ্ড! এর পরে গল্প মোড় নেয় অন্যদিকে। তবে ...

আমাকে শারীরিক নির্যাতন করতো: মুনমুন

নব্বইয়ের দশকের চাহিদাসম্পন্ন নায়িকা মুনমুন। ব্যক্তিগত জীবনে মীর মোশাররফ হোসেন রোবেনের সঙ্গে প্রেমে জড়ান এই নায়িকা। প্রেমের পর তা পরিণয়ে রূপ নেয়। তাদের সংসারে রয়েছে দুই সন্তান। কিন্তু তাদের এই ভালোবাসার সংসার এক যুগ পার ...

শিরোনামঃ