পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন তারা

আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন তারা

বিনোদন প্রতিবেদক : নির্বাচন কমিশনারের ঘোষণা অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এরই মধ্যে আগ্রহী প্রার্থীগণ প্রচারনা শুরু করেছেন। কেউ কেউ মনোনয়নপত্র কিনতে শুরু করেছেন। এ তালিকা থেকে বাদ পরেনি শোবিজ অঙ্গণের তারকারাও। অনেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিবেন বলে ঘোষণা দিয়েছেন। এর মধ্যে কয়েজন মনোনয়নপত্র কিনেছেন বলে জানা যায়। এই তালিকায় রয়েছে অভিনেত্রী তারানা হালিম, কণ্ঠশিল্পী মমতাজ, রোকেয়া প্রাচী, অভিনেতা সিদ্দিকুর রহমান, চলচ্চিত্র নির্মাতা রফিকুল ইসলাম।

অভিনেত্রী অ্যাডভোকেট তারানা হালিম সংরক্ষিত মহিলা আসনের এমপি হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তিনি বর্তমানে তথ্যপ্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি। তবে এবার আর সিলেকশনে নয়, ভোটারদের রায়েই নির্বাচিত হয়ে সংসদে আসতে চান এই অভিনেত্রী। আজ শনিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এসে ফরম সংগ্রহ করেন তিনি। টাঙ্গাইল- ৬ (দেলদুয়ার নাগরপুর ) আসন থেকে নির্বাচন করবেন এই অভিনেত্রী।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ফোকসম্রাজ্ঞী মমতাজ। আজ ১০ নভেম্বর দুপুরে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন এলাকার নেতাকর্মীরা। ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর-হরিরামপুর) আসন থেকে আওয়ামী লীগের টিকেটে সংসদ সদস্য নির্বাচিত হন কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ফেনী-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন অভিনেত্রী রোকেয়া প্রাচী। গতকাল ৯ নভেম্বর মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। আজ ১০ নভেম্বর টাঙ্গাইল-১ আসন থেকে নির্বাচন করার জন্য অভিনেতা সিদ্দিক মনোনয়নপত্র কিনেছেন।

গতকাল শুক্রবার সকাল ১০টায় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি প্রথমে দলীয় সভাপতি শেখ হাসিনার পক্ষে দুটি মনোনয়নপত্র সংগ্রহ করে নোয়াখালী-৫ আসনের জন্য নিজের ফরমও সংগ্রহ করেন। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর। ২২ নভেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের দিন। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর। এছাড়া চলচ্চিত্র পরিচালক রফিকুল আলম রফিকও মনোনয়নপত্র কিনেছেন বলে জানা যায়।

x

Check Also

শুভশ্রী-শ্রাবন্তীর পথে হাঁটছেন প্রিয়াঙ্কা

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, শ্রাবন্তী চ্যাটার্জি, প্রিয়াঙ্কা সরকার। বড় পর্দার কাজ নিয়ে ব্যস্ত থাকেন তারা। ছোট পর্দায় দেখা যায় না বললেই চলে। কিছুদিন আগে ছোট পর্দায় ফিরেছেন শুভশ্রী গাঙ্গুলি ও শ্রাবন্তী চ্যাটার্জি। ...

পুলিশ কমিশনার বাপ্পারাজ !

‘তুমি বন্ধু আমার চির সুখে থেকো’, ‘আমি তো একদিন চলে যাব’, ‘তোমরা সবাই থাকো সুখে’ সহ বেশ কিছু বিরহ ঘরানার গান আজও দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। চলচ্চিত্রের জনপ্রিয় এসব গানে ঠোঁট মিলিয়েছেন চিত্রনায়ক বাপ্পারাজ। এসব ...

‘রাতারাতি তারকা হইনি’

‘রকিং স্টার’খ্যাত কন্নড় সিনেমার অভিনেতা যশ। গত বছর মুক্তিপ্রাপ্ত কে.জি.এফ: চ্যাপটার ওয়ান সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন। তবে এই অভিনেতা মনে করেন, এক সিনেমা দিয়ে রাতারাতি তারকা হননি তিনি। যশ বলেন, এক সিনেমা কারো ভাগ্যের পরিবর্তন ...

শিরোনামঃ