পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন তারা

আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন তারা

বিনোদন প্রতিবেদক : নির্বাচন কমিশনারের ঘোষণা অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এরই মধ্যে আগ্রহী প্রার্থীগণ প্রচারনা শুরু করেছেন। কেউ কেউ মনোনয়নপত্র কিনতে শুরু করেছেন। এ তালিকা থেকে বাদ পরেনি শোবিজ অঙ্গণের তারকারাও। অনেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিবেন বলে ঘোষণা দিয়েছেন। এর মধ্যে কয়েজন মনোনয়নপত্র কিনেছেন বলে জানা যায়। এই তালিকায় রয়েছে অভিনেত্রী তারানা হালিম, কণ্ঠশিল্পী মমতাজ, রোকেয়া প্রাচী, অভিনেতা সিদ্দিকুর রহমান, চলচ্চিত্র নির্মাতা রফিকুল ইসলাম।

অভিনেত্রী অ্যাডভোকেট তারানা হালিম সংরক্ষিত মহিলা আসনের এমপি হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তিনি বর্তমানে তথ্যপ্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি। তবে এবার আর সিলেকশনে নয়, ভোটারদের রায়েই নির্বাচিত হয়ে সংসদে আসতে চান এই অভিনেত্রী। আজ শনিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এসে ফরম সংগ্রহ করেন তিনি। টাঙ্গাইল- ৬ (দেলদুয়ার নাগরপুর ) আসন থেকে নির্বাচন করবেন এই অভিনেত্রী।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ফোকসম্রাজ্ঞী মমতাজ। আজ ১০ নভেম্বর দুপুরে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন এলাকার নেতাকর্মীরা। ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর-হরিরামপুর) আসন থেকে আওয়ামী লীগের টিকেটে সংসদ সদস্য নির্বাচিত হন কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ফেনী-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছেন অভিনেত্রী রোকেয়া প্রাচী। গতকাল ৯ নভেম্বর মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। আজ ১০ নভেম্বর টাঙ্গাইল-১ আসন থেকে নির্বাচন করার জন্য অভিনেতা সিদ্দিক মনোনয়নপত্র কিনেছেন।

গতকাল শুক্রবার সকাল ১০টায় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি প্রথমে দলীয় সভাপতি শেখ হাসিনার পক্ষে দুটি মনোনয়নপত্র সংগ্রহ করে নোয়াখালী-৫ আসনের জন্য নিজের ফরমও সংগ্রহ করেন। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর। ২২ নভেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের দিন। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর। এছাড়া চলচ্চিত্র পরিচালক রফিকুল আলম রফিকও মনোনয়নপত্র কিনেছেন বলে জানা যায়।

x

Check Also

‘মাসুদ রানা’ সিনেমায় শ্রদ্ধার পারিশ্রমিক কত?

বলিউডের অভিনয়শিল্পী ইরফান খান, সানি লিওনের পর ঢাকাই সিনেমায় নাম লেখিয়েছেন শ্রদ্ধা কাপুর। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মাসুদ রানা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রটির বাজেট দশ মিলিয়ন ডলার (প্রায় ৮৩ কোটি টাকা)। কিন্তু বিগ বাজেটের ...

শ্রদ্ধার সঙ্গী সুমন!

বিনোদন প্রতিবেদক: প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় বরাবরই নতুন চমক বা ধামাকা লক্ষ্য করা যায়। এবার ষাটের দশকের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ নিয়ে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছে এ প্রযোজনা প্রতিষ্ঠান। চলচ্চিত্রটি নির্মাণ করছেন হলিউডের ...

নয়নতারার ব্যবহারে অবাক রাম চরণ

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী নয়নতারা। তার পরবর্তী সিনেমা ‘সাই রা নরসিমহা রেড্ডি’। সুপারস্টার রাম চরণ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন সুরেন্দর রেড্ডি। আগামী ২ অক্টোবর মুক্তি পাবে এটি। সিনেমাটির প্রচারের জন্য হাতে ...

শিরোনামঃ