পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > অবাধ মেলামেশায় ‘গর্ভবতী’ আলিয়া!

অবাধ মেলামেশায় ‘গর্ভবতী’ আলিয়া!

খবর রটেছে ২০১৯ সালেই বিয়ের পিড়িতে বসবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দুজনার পারিবারিক মেলবন্ধনও এখন তা বলে দেয়। এদিকে আলিয়ার পরিবারও নাকি বিয়ের ব্যাপারে আর দেরি করতে চান না।
তবে রণবীর কাপুর কিছুটা সময় চাচ্ছেন। কারণ ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত। এই সময়ে বিয়ের আয়োজন করলে সব কিছু জলে যাবে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে তার চিকিৎসা চলছে।

অনেকেই মনে করছেন, তিনি একটু সুস্থ হয়ে মুম্বাই ফিরে এলে বিয়ের দিনক্ষন চূড়ান্ত হবে।

তবে এখন বিয়ে না হলেও দুজন কাছাকাছি থাকছেন। একজন আরেকজনের সুবিধা-অসুবিধা দেখছেন। ভারতীয় গণমাধ্যমের সূত্রে এও জানা গেছে, তারা একসঙ্গে নাকি পাঁচ তারকা হোটেলেও সময় কাটাচ্ছেন।

তবে এবার তাদের দুজনের একটি খবরে বেশ অবাক হলো ভক্তকুল। সে খবরে জানা গেছে, বিয়ের আগে আলিয়া ভাটকে ডাক্তারের কাছে নিয়ে যান রণবীর কাপুর। আর তা ধরা পড়েছে পাপারাজ্জিদের ক্যামেরায়।

ছবিটি প্রকাশ পাওয়ার পর অনেকের মনে প্রশ্ন জেগেছে, কেউ কেউ বলছে অবাধ মেলামেশায় গর্ভবতী হয়ে গেলেন নাকি আলিয়া? আবার অনেকে বলছে, বিয়ের আগে ডিএনএ টেস্ট করতে নিয়ে গেছেন রণবীর? আবার অনেকেই প্রশংসাও করেছেন হবু স্বামীর। তারা বলছেন, আলিয়ার ব্যাপারে রণবীর অত্যন্ত যত্নশীল।

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ