পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > প্রিয়াঙ্কার বিবাহোত্তর সংবর্ধনায় তারার মেলা

প্রিয়াঙ্কার বিবাহোত্তর সংবর্ধনায় তারার মেলা

বিনোদন ডেস্ক :

চলতি মাসের শুরুতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। গতকাল বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের তাজ ল্যান্ড এন্ড হোটেলে অনুষ্ঠিত হয়েছে এ নব দম্পতির তৃতীয় বিবাহোত্তর সংবর্ধনা।

অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বলিউডের প্রথম সারির সব তারকা। অতিথিদের সঙ্গে এদিন নাচে-গানে অনুষ্ঠান মাতিয়েছেন প্রিয়াঙ্কা-নিক। সালমান খান অভিনীত ভারত সিনেমা থেকে হঠাৎ করেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন প্রিয়াঙ্কা। এরপর থেকে দুজনের মনোমালিন্য নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। তবে বিবাহোত্তর সংবর্ধনায় হাজির হয়ে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন সালমান খান।

 

বিবাহোত্তর সংবর্ধনায় ছিলেন প্রিয়াঙ্কার সাবেক প্রেমিক হারমান বাওয়েজা। ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত লাভ ২০৫০ সিনেমার শুটিং তাদের বন্ধুত্ব গড়ে ওঠে। এরপর বলিপাড়ায় তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। যদিও তাদের সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এছাড়া সস্ত্রীক হাজির হয়েছিলেন শহিদ কাপুর।

অতিথির তালিকায় আরো ছিলেন-অভিনেত্রী রেখা, হেমা মালিনী, দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা ভেঙ্কটেশ, অনিল কাপুর, সঞ্জয় লীলা বানসালি, সঞ্জয় দত্ত, এ. আর. রহমান, কঙ্গনা রাণৌত, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, করন জোহর, ববি দেওল, কিয়ারা আদভানি, পরিণীতি চোপড়া, দিয়া মির্জা, আশা ভোসলে, কাজল, বিদ্যা বালান, আমিশা প্যাটেল, অনুপম খের, রণধীর কাপুর, রাজকুমার রাও ও তার প্রেমিকা পত্রলেখা, বিবেক ওবেরয়, তুষার কাপুর, ব্যাডমিন্টন তারকা সায়না নেহওয়াল, মুকেশ ভাট, রাকেশ ওমপ্রকাশ মেহরা, সারা আলী খান, জানভি কাপুর, ইশান কাট্টার প্রমুখ।

 

এর আগে বুধবার আরো একটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেন প্রিয়াঙ্কা-নিক। সেই অনুষ্ঠানে পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, বন্ধু ও সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

তার আগে গত ৪ ডিসেম্বর দিল্লিতে প্রিয়াঙ্কা-নিকের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য, বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও উপস্থিত হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

 

গত ১ ডিসেম্বর উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়। এদিন রালফ লরেনের ডিজাইন করা গাউন পরেন প্রিয়াঙ্কা। অন্যদিকে নিক পরেন কালো টাকসিডো। প্রিয়াঙ্কার পোশাকটি তৈরি করতে ১৮২৬ ঘণ্টা সময় লেগেছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘ওয়েস্টার্ন পোশাকের জন্য আমরা একাধিক প্রসিদ্ধ ডিজাইনারের সঙ্গে কথা বলেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত যখন রালফ লরেন আমাদের সঙ্গে যোগাযোগ করেন এবং আমি জানতে পারি গত পঞ্চাশ বছরে তিনি মাত্র তিনটি বিয়ের পোশাক ডিজাইন করেছেন। বিষয়টি জেনে আমি আশ্চর্য হই। তারপর আমার পোশাকের জন্য হ্যাঁ বলে দিই।’

 

গত ২ ডিসেম্বর উমেদ প্যালেসে হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন প্রিয়াঙ্কা ও নিক। এ সময় সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লাল রঙের লেহেঙ্গা ও গহনা পরেন প্রিয়াঙ্কা।

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ