পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > সালমান কেন পর্দায় চুমু খান না, জানালেন আরবাজ

সালমান কেন পর্দায় চুমু খান না, জানালেন আরবাজ

বিনোদন ডেস্ক : বলিউডের তারকা অভিনেতা সালমান খান। বর্তমানে বক্স অফিস দাপিয়ে বেড়ানো অভিনেতাদের একজন তিনি। ক্যারিয়ারে অনেক রোমান্টিক সিনেমায় অভিনয় করেছেন, কিন্তু রুপালি পর্দায় নায়িকার সঙ্গে চুম্বন দৃশ্যে দেখা যায়নি তাকে।

শোনা যায়, সালমানের প্রথম বলিউড সিনেমা ম্যায়নে পেয়ার কিয়া’র নায়িকা ভাগ্যশ্রী এ অভিনেতাকে পর্দায় চুমু খেতে অস্বীকৃতি জানিয়েছিলেন। সেই থেকে পর্দায় চুমু খাবেন না বলে পণ করেন সালমান।

এদিকে দীর্ঘদিন পর আবারো তার কমেডি শো নিয়ে হাজির হয়েছেন কপিল শর্মা। অনুষ্ঠানটির আগামী পর্বে হাজির হবেন সালমান খান। এ অভিনেতার সঙ্গে থাকবেন তার বাবা সেলিম খান এবং ভাই আরবাজ ও সোহেল খান। প্রচারের আগে প্রকাশিত হয়েছে সেই পর্বের একটি প্রোমো। এতে দেখা যায়, সঞ্চালক কপিল শর্মা সালমানকে জিজ্ঞেস করছেন, পর্দায় নতুন নায়িকার সঙ্গে রোমান্স করতে বিব্রতবোধ হয় কিনা?

জবাবে সালমান বলেন, ‘দেখুন, পর্দায় তো আমি চুম্বন দৃশ্য করি না, তাই আমার কাছে কোনো পার্থক্য মনে হয় না।’ পাশেই বসে ছিলেন আরবাজ খান। সালমানের উত্তর শুনে তিনি মজা করে বলেন, ‘পর্দার বাইরে তিনি যত চুমু খান, তাতে পর্দায় তার চুম্বন দৃশ্যের প্রয়োজন হয় না।’ এরপর সবাই হাসিতে ফেটে পড়েন।

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক নায়িকার সঙ্গেই সালমানের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। কিন্তু বয়স পঞ্চাশ পার হলেও এখনো বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরই রয়ে গেছেন তিনি। এছাড়া বেশ কয়েকবার তার বিয়ের গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে গেছে।

গত ২৯ ডিসেম্বর থেকে ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন সিজনের প্রচার শুরু হয়েছে। সপ্তাহের প্রতি শনি ও রবিবার সনি টিভিতে বাংলাদেশ সময় রাত ১০টায় অনুষ্ঠানটি প্রচারিত হয়।

x

Check Also

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

মা হতে যাচ্ছেন অভিনেত্রী পিয়া

মা হতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী ও উপস্থাপক জান্নাতুল ফেরদৌস পিয়া। আগামী ফেব্রুয়ারিতে ঘর আলো করে আসবে নতুন অতিথি। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন পিয়া। এদিকে পিয়া তার বেবি বাম্পের একাধিক ছবি ফেসবুকে পোস্ট করেছেন। ছবিতে হাস্যোজ্জ্বল ...

প্রেম করার পর জানতে পারি সুশান্ত গাঁজা খায় : রিয়া

সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে গাঁজা সেবনের অভিযোগ দিয়ে এক মাস পর জেল থেকে মুক্তি পেয়েছেন রিয়া চক্রবর্তী। গত বুধবার, মাদক মামলায় অভিনেত্রীকে জামিন দেয় বোম্বাই হাইকোর্ট। এক লাখ রুপির ব্যক্তিগত বন্ডের বিনিময়ে রিয়াকে জামিন দিয়েছেন ...

শিরোনামঃ