পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > পারিশ্রমিক নিতে সাই পল্লবীর অস্বীকৃতি

পারিশ্রমিক নিতে সাই পল্লবীর অস্বীকৃতি

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার পরিচিত মুখ সাই পল্লবী। তেলেগু ভাষার ‘ফিদা’ ও ‘এমসিএ’খ্যাত এ অভিনেত্রী তরুণ প্রজন্মের কাছে বেশি জনপ্রিয়। ‘পাড়ি পাড়ি লেচে মানাসু’ সিনেমায় স্বরনন্দর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন সাই পল্লবী। গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পায় সিনেমাটি। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এটি।

হানু রাঘাবাপুড়ি পরিচালিত এ সিনেমা নিয়ে আশাবাদী ছিলেন সাই পল্লবী ও স্বরনন্দ। সিনেমাটির ডাবিংয়ের আগেই স্বরনন্দ তার পারিশ্রমিক নিয়ে নিয়েছিলেন। তবে সাই পল্লবী তার অর্ধেক পারিশ্রমিক নেন। মুক্তির পর বাকি পারিশ্রমিক নেওয়ার ইচ্ছে প্রকাশ করেন। কিন্তু বক্স অফিসে সিনেমাটি সুবিধা করতে না পারায় এখন বাকি পারিশ্রমিক নিতে চাচ্ছেন না এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমাটি মুক্তির পর প্রযোজক সাই পল্লবীকে বাকি পারিশ্রমিক দিতে চান। কিন্তু এ অভিনেত্রী তার বাকি পারিশ্রমিক নিতে অস্বীকৃতি জানান। সাই পল্লবী যাতে পারিশ্রমিক নেন এজন্য তার বাবা-মাকেও অনুরোধ করেন প্রযোজক। তখন তারাও প্রযোজককে ফিরিয়ে দিয়ে জানান, মেয়ের সিদ্ধান্তই চূড়ান্ত। সাই পল্লবীর এমন উদার সিদ্ধান্ত সবার হৃদয় জয় করেছে।

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। এরপর ২০১৪ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এতে অভিনয় করে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতে নেন এই অভিনেত্রী।

২০১৭ সালে তেলেগু ভাষার ‘ফিদা’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন পল্লবী। তাছাড়া ২০১৭ সালের শেষের দিকে মুক্তি পায় তার অভিনীত ‘এমসিএ’ সিনেমাটি। এর মাধ্যমে পুনরায় আলোচনায় আসেন তিনি। শুধু তাই নয়, চলচ্চিত্র সমালোচকদের ঢের প্রশংসাও কুড়ান সাই পল্লবী। বর্তমানে তামিল ভাষার ‘এনজিকে’ ও মালায়ালাম ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং করছেন এই অভিনেত্রী।

x

Check Also

শুভশ্রী-শ্রাবন্তীর পথে হাঁটছেন প্রিয়াঙ্কা

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, শ্রাবন্তী চ্যাটার্জি, প্রিয়াঙ্কা সরকার। বড় পর্দার কাজ নিয়ে ব্যস্ত থাকেন তারা। ছোট পর্দায় দেখা যায় না বললেই চলে। কিছুদিন আগে ছোট পর্দায় ফিরেছেন শুভশ্রী গাঙ্গুলি ও শ্রাবন্তী চ্যাটার্জি। ...

পুলিশ কমিশনার বাপ্পারাজ !

‘তুমি বন্ধু আমার চির সুখে থেকো’, ‘আমি তো একদিন চলে যাব’, ‘তোমরা সবাই থাকো সুখে’ সহ বেশ কিছু বিরহ ঘরানার গান আজও দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। চলচ্চিত্রের জনপ্রিয় এসব গানে ঠোঁট মিলিয়েছেন চিত্রনায়ক বাপ্পারাজ। এসব ...

‘রাতারাতি তারকা হইনি’

‘রকিং স্টার’খ্যাত কন্নড় সিনেমার অভিনেতা যশ। গত বছর মুক্তিপ্রাপ্ত কে.জি.এফ: চ্যাপটার ওয়ান সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন। তবে এই অভিনেতা মনে করেন, এক সিনেমা দিয়ে রাতারাতি তারকা হননি তিনি। যশ বলেন, এক সিনেমা কারো ভাগ্যের পরিবর্তন ...

শিরোনামঃ