পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > প্রভাসকে পেয়ে কিশোরী ভক্তের কাণ্ড (ভিডিও)

প্রভাসকে পেয়ে কিশোরী ভক্তের কাণ্ড (ভিডিও)

বিনোদন ডেস্ক : 

তেলেগু সিনেমার অভিনেতা প্রভাস। তবে বাহুবলি সিনেমা মুক্তির পর বিশ্বজুড়ে তার খ্যাতি ছড়িয়ে পড়ে। বিশেষ করে নারী ভক্তরা এ অভিনেতার প্রতি বেশি আকৃষ্ট হন। শোনা যায়, সিনেমাটি মুক্তির পর প্রায় সাড়ে ছয় হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রভাস।

সম্প্রতি অন্তর্জালে প্রভাসের সঙ্গে এক কিশোরী ভক্তের ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়-বিমানবন্দরে প্রভাসকে দেখে এক কিশোরী ভক্ত বেশ উচ্ছ্বসিত হন এবং এ অভিনেতার সঙ্গে ছবি তুলতে চান। ভক্তের ইচ্ছা হাসিমুখেই পূরণ করেন তিনি। কিন্তু ছবি তোলা শেষে সেই কিশোরী প্রভাসের গালে আলতো করে চড় দেন, এরপর খুশিতে লাফাতে থাকে সে। তবে ভক্তের এমন কাণ্ডের পর হাসিমুখেই দেখা যায়বাহুবলি অভিনেতাকে।

প্রভাসের পরবর্তী সিনেমা সাহো। অ্যাকশন থ্রিলার ঘরানার এ সিনেমার শুটিং বেশ দ্রুত গতিতেই চলছে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য হলিউডের স্টান্ট কোরিওগ্রাফার কেনি ব্যাটসকে নিয়ে আসা হয়েছে। জানা গেছে, সিনেমাটির বাজেট প্রায় ৩০০ কোটি রুপি।

সাহো সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এটি প্রভাসের প্রথম হিন্দি ভাষার সিনেমা কারণ এতে সরাসরি হিন্দিতে শুটিং করবেন তিনি। কোনো ডাবিং করা হবে না। এছাড়া তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করছেন সুজিত। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও সাহোসিনেমাটিতে আরো অভিনয় করছেন-নীল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, মন্দিরা বেদি প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। আগামী ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন : প্রভাসকে পেয়ে কিশোরী ভক্তের কাণ্ড

 

x

Check Also

‘সালমান শাহকে চুমু খেতে দেখে ফেলেছিলাম’

নব্বই দশকের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। অল্প সময়ে ২৭টি সিনেমায় অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছান এই নায়ক। অনেক সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শাবনূর। এ সময় তাদেরকে জড়িয়ে প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। ...

‘শুটিং নেই কিন্তু মাস শেষে ফ্ল্যাটের ভাড়া পাই’

একদিকে শুটিং বন্ধ, অন্যদিকে আগুন লেগে ব্যবসাটাও বন্ধ হয়ে গিয়েছে! কিন্তু করোনার এই পরিস্থিতিতে কীভাবে চলছেন? প্রায়ই এমন প্রশ্নের মুখোমুখি হচ্ছেন চিত্রনায়িকা বিপাশা কবির। বিষয়টি নিয়ে রীতিমতো বিব্রত এই অভিনেত্রী। বিপাশা কবির বলেন, ‌অনেকেই প্রশ্ন ...

‘নতুন নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে লজ্জা লাগে’

বাণিজ্যিক চলচ্চিত্র মানে নায়কের সঙ্গে নায়িকার ঘনিষ্ঠতা, রোমান্স থাকা চাই-ই চাই! তাইতো বাণিজ্যিক ঘরানার সিনেমায় এমন দৃশ্য অহরহ দেখা যায়। সিনেমার গল্পের প্রয়োজনে এমন দৃশ্যে অভিনয় করে থাকেন নায়ক-নায়িকারা। কিন্তু এমন দৃশ্যে প্রথম অভিনয়ের অভিজ্ঞতা ...

শিরোনামঃ