পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > প্রভাসকে পেয়ে কিশোরী ভক্তের কাণ্ড (ভিডিও)

প্রভাসকে পেয়ে কিশোরী ভক্তের কাণ্ড (ভিডিও)

বিনোদন ডেস্ক : 

তেলেগু সিনেমার অভিনেতা প্রভাস। তবে বাহুবলি সিনেমা মুক্তির পর বিশ্বজুড়ে তার খ্যাতি ছড়িয়ে পড়ে। বিশেষ করে নারী ভক্তরা এ অভিনেতার প্রতি বেশি আকৃষ্ট হন। শোনা যায়, সিনেমাটি মুক্তির পর প্রায় সাড়ে ছয় হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রভাস।

সম্প্রতি অন্তর্জালে প্রভাসের সঙ্গে এক কিশোরী ভক্তের ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়-বিমানবন্দরে প্রভাসকে দেখে এক কিশোরী ভক্ত বেশ উচ্ছ্বসিত হন এবং এ অভিনেতার সঙ্গে ছবি তুলতে চান। ভক্তের ইচ্ছা হাসিমুখেই পূরণ করেন তিনি। কিন্তু ছবি তোলা শেষে সেই কিশোরী প্রভাসের গালে আলতো করে চড় দেন, এরপর খুশিতে লাফাতে থাকে সে। তবে ভক্তের এমন কাণ্ডের পর হাসিমুখেই দেখা যায়বাহুবলি অভিনেতাকে।

প্রভাসের পরবর্তী সিনেমা সাহো। অ্যাকশন থ্রিলার ঘরানার এ সিনেমার শুটিং বেশ দ্রুত গতিতেই চলছে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য হলিউডের স্টান্ট কোরিওগ্রাফার কেনি ব্যাটসকে নিয়ে আসা হয়েছে। জানা গেছে, সিনেমাটির বাজেট প্রায় ৩০০ কোটি রুপি।

সাহো সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এটি প্রভাসের প্রথম হিন্দি ভাষার সিনেমা কারণ এতে সরাসরি হিন্দিতে শুটিং করবেন তিনি। কোনো ডাবিং করা হবে না। এছাড়া তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করছেন সুজিত। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও সাহোসিনেমাটিতে আরো অভিনয় করছেন-নীল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, মন্দিরা বেদি প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। আগামী ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন : প্রভাসকে পেয়ে কিশোরী ভক্তের কাণ্ড

 

x

Check Also

ছেলের সঙ্গে প্রথম অভিনয় করলেন তানজিন তিশা !

জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। টিভি নাটকের পাশাপাশি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও নজর কেড়েছেন। বিশেষ দিবসের নাটকেই তিশার উপস্থিতি বেশি থাকে। গত দুই ঈদে তার অভিনীত নাটকগুলোও ছিলো দর্শকপ্রিয়তার শীর্ষে। ছবিঃ বড় বোনের ছেলে নায়াসের সাথে ...

সফল দাম্পত্যের রহস্য জানালেন মহেশ

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। ভামসি সিনেমার সেটে অভিনেত্রী নম্রতা শিরোদকারের সঙ্গে তার পরিচয়। এরপর কয়েক বছর মন দেয়া-নেয়া এবং পরবর্তীতে বিয়ে। সম্প্রতি একটি ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে তাদের সফল দাম্পত্য জীবনের রহস্য জানিয়েছেন মহেশ। এ অভিনেতা ...

আসাম মাতাবেন অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের বিউটি কুইনখ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় একশ সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। দেশ-বিদেশে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছেন। এবার ভারতের আসাম মাতাবেন এই অভিনেত্রী। আজ সন্ধ্যায় ...

শিরোনামঃ