পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > তারকাদের দৃষ্টিতে ভালোবাসা

তারকাদের দৃষ্টিতে ভালোবাসা

কবিগুরু যে প্রশ্নের উত্তর খুঁজেছেন গানে গানে, সেই প্রশ্ন উঠলো আবারও। ‘সখী, ভালোবাসা কারে কয়?’ সত্যিই তো, ভালোবাসা কী? এর সঠিক সংজ্ঞা কী? ভালোবাসাকে কী সংজ্ঞায়িত করা যায়? ১৪ ফেব্রুয়ারি, এই একটি দিবসকে ঘিরে ভালোবাসার পালকে লাগে নতুন রং।

সাধারণ মানুষের মতোই, শোবিজ অঙ্গনের তারকাদের মনে খেলা করে ভালোবাসা। শোনা যাক, তাদের দৃষ্টিতে ভালোবাসা কী—

কনা, সংগীতশিল্পী
আমার দৃষ্টিতে ভালোবাসা হচ্ছে ভালোবাসা অথবা ভালো বাসা। ভালোবাসাবাসি ছক বেঁধে হয় না। একটি দিন পৃথিবীজুড়ে ঘটা করে ভালোবাসার উৎসব করা হয়, এটাও উপভোগ করি।
ইমরান, সংগীতশিল্পী
ভালোবাসা এক অদ্ভুত শক্তি, যার কারণে পুরো পৃথিবী টিকে আছে। সেটা হতে পারে মা-বাবার প্রতি সন্তানের ভালোবাসা, প্রেমিকের প্রতি প্রেমিকার ভালোবাসা, বন্ধুর প্রতি ভালোবাসা, সৃষ্টিকর্তার প্রতিভালোবাসা প্রভৃতি। আমি মনে করি, এই ভালোবাসা টিকিয়ে রাখতে হলে সবচেয়ে বেশি প্রয়োজন বিশ্বাস।

 

নুসরাত ফারিয়া, চিত্রনায়িকা
ভালোবাসা আমার কাছে শান্তির ব্যাপার। সেটা যেখান থেকেই আসুক না কেন। হতে পারে কাজ, কোনো মানুষের কাছ থেকে। যে কাজটা করে শান্তি পাবো না, সেখানে নিশ্চিতভাবে ভালোবাসা থাকে না। আবার না বাসলে কোনো কাজও তো করা যায় না!

 

নিরব, চিত্রনায়ক
ভালোবাসা হচ্ছে কোনো কাজ বা মানুষ, যেটার প্রতি মনসংযোগ বা ঘনিষ্ঠতা থাকে সবচেয়ে বেশি। আবার ভালোবাসার মানুষ না থাকলেও কাজের প্রতি কারো আসক্তিই তার ভালোবাসা। কাজটা এমনই ব্যাপার, যেটাতে আমি নিজেকে যুক্ত করেছি বা যুক্ত হতে বাধ্য হয়েছি। ভালোবাসা তো দেখা যায়না, এটা অনুভবের ব্যাপার। এটা যার যার ওপর নির্ভর করে।

 

বিদ্যা সিনহা সাহা মিম, চিত্রনায়িকা
আমার কাছে ভালোবাসা মানে বন্ধুত্ব। বন্ধুত্ব না হলে ভালোবাসা হয় না। মধুর বন্ধুত্বপূর্ণ সম্পর্কই ভালোবাসাকে ধারণ করে থাকে। যেখানে বন্ধুত্ব নেই সেখানে ভালোবাসাও নেই।

 

বেলাল খান, সংগীতশিল্পী
জীবনের একেক পর্যায়ে ভালোবাসা একেক রকম। প্রত্যেকেই এটা উপলব্ধি করতে পারেনা। সত্যি বলতে ভালোবাসা কী, এর সঠিক জবাব কারো কাছে নেই। এর জবাবটাও নির্ভর করে সেই ব্যক্তির পারিপার্শ্বিক পরিস্থিতির ওপর। এই  মুহূর্তে আমার কাছে ভালোবাসা হলো, গান ও সংসার।

সূত্র: বাংলা নিউজ

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ