পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > অবশেষে জারিনকে বিয়ে করছেন সালমান খান!

অবশেষে জারিনকে বিয়ে করছেন সালমান খান!

বলিউডের নামকরা ‘ব্যাচেলর’ নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ঠিকই ধরেছেন, সালমান খানের কথাই বলছিলাম। পাত্রী কে জানেন? ‘বীর’ ও ‘যুবরাজ’ ছবিতে সালমানের সহ অভিনেত্রী জারিন খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন জারিন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জারিনকে জিজ্ঞাসা করা হয়েছিল সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে তিনি মারতে চান এবং কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান?

উত্তরে জারিন বলেন, ”আমি কাউকেই মারতে চাই না। আবার বিয়েতেও বিশ্বাস রাখি না। আমার মতে বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান, তবে বর্তমান যুগে এসে এটা একটা ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে এমন গুজব ছড়াতেও আমার বেশ ইচ্ছে করে।”

প্রসঙ্গত, শেষবার জারিন খানকে দেখা গিয়েছিল ‘আকসর ২’, ‘হেট স্টোরি ৩’ ও ‘১৯২১’ ছবিতে। তবে বক্স অফিসে এই দুটি ছবিই সেভাবে ছাপ ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, এবার তেলুগু ছবিতে অভিষেক করতে চলেছেন জারিন।

সালমান এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন ‘দাবাং থ্রি’-এর শ্যুটিংয়ে। এছাড়াও তার ঝুলিতে রয়েছে সঞ্জয়লীলা বানশালির ‘ইনশাল্লাহ’। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকেও।

x

Check Also

ঈদের জামার জন্য বাচ্চাটা কান্নাকাটি করছিল: ববি

শোবিজ তারকারা সারা বছরই ব্যস্ত থাকেন শুটিং নিয়ে। ব্যস্ততার মাঝেও ঈদকে ঘিরে থাকে নানা পরিকল্পনা ও আয়োজন। ঈদের বড় অংশ হলো কেনাকাটা। যা সাধারণত সবাই করে থাকেন। ঈদের কেনাকাটার জন্য তারকাদের কেউ যান দেশের বিপণিবিতানে, ...

‘কান্না চেপে রাখতে পারছি না’

‘মনটা বড্ড খারাপ, সারাক্ষণ চেষ্টা করছি মনটাকে ঠিক রাখার, কিন্তু কিছুতেই পারছি না। সবাই বলে প্রেগনেন্ট হলে হাসিখুশি থাকতে হয়, কী করে থাকব বলোতো! তোর কথা ভেবেই সব ভোলার চেষ্টা করছি। কিন্তু এত ধ্বংসস্তূপ আগে ...

ক্ষমা চাইলেন নোবেল

কয়েক দিন আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ‘সারেগামাপা-২০১৯’ খ্যাত কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। তারপর ঢের সমালোচনার মুখে পড়েন তিনি। অবশেষে বিষয়টি নিয়ে ক্ষমা চাইলেন নোবেল। আজ রোববার এ শিল্পী ...

শিরোনামঃ