পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > বিবাহিত নারীদের নিয়ে ‘মিসেস বাংলাদেশ’

বিবাহিত নারীদের নিয়ে ‘মিসেস বাংলাদেশ’

এই প্রথমবার বিবাহিত নারীদের নিয়ে বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিসেস বাংলাদেশ-২০১৯’ পেজেন্ট এবং ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো।

আগামী ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় গুলশান ক্লাবে অনুষ্ঠিত হবে এটির ফাইনাল রাউন্ড। সেখানে টপটেন থেকে প্রতিযোগিতার মাধ্যমে চ্য‌াম্পিয়ন হয়ে ভাগ্যবান একজন নির্বাচিত হবেন মিসেস বাংলাদেশ। আর তিনি আমেরিকায় অনুষ্ঠিতব্য মিসেস ওয়াল্ড প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে মিসেস বাংলাদেশের আয়োজক অপূর্ব আব্দুল লতিফ এসব তথ্য জানান।

তিনি বলেন, বাংলাদেশে সৌন্দর্য ও মেধাভিত্তিক জাতীয় এবং আন্তর্জাতিক অসংখ্য অনুষ্ঠান ইতিপূর্বে অনুষ্ঠিত হয়েছে। কিন্তু মেধাবী ও বিবাহিত নারীদের নিয়ে উল্লেখযোগ্য তেমন কিছু হয়নি, সেই তাগিদেই এমন একটা পরিকপ্লনা গ্রহণ করা। নারী শক্তি ও নারী জাগরণকে একধাপ এগিয়ে দেয়ার লক্ষ্যেই এ আয়োজন।

আয়োজনটির টাইটেল স্পন্সর বায়োজিন কসমেসিউটিক্যালস। প্রতিষ্ঠানটির সিইও মোহাম্মদ জাহিদুল হক বলেন, অংশগ্রহণকারী সকল নারী ও তাদের পরিবারকে সাধুবাদ জানাই। বাংলাদেশে বিবাহিত নারীদের নিয়ে এই প্রথম একটি অন্যরকম আয়োজন। আধুনিক বাংলাদেশ গঠনে মিসেস বাংলাদেশ এর উদ্যোগ যথেষ্ঠ ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।

অনুষ্ঠানের ইভেন্ট ডিরেক্টর ও গ্রুমিং ইন্সট্রাক্টর কৃষান ভূইয়া জানান, অনুষ্ঠানটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রচার ও সাধারণ মানুষের মধ্যে কল্পনাতীত সাড়া ফেলেছে। যার কারণে আমরা অনেক বেশি অনুপ্রাণিত।

ইউথ বাংলা সভাপতি মোনা চৌধুরী বলেন, উদ্যোগটি শুভ প্রতি বছর এ ধরনের আয়োজন হওয়া উচিত। এ ধরনের আয়োজন বিবাহিত নারীদের আত্মবিশ্বাসী হতে সাহায্য করবে।

সারা থেকে প্রায় দুই হাজার বিবাহিত নারীর অংশগ্রহণে ৬ সেপ্টেম্বর শুরু হয় মিসেস বাংলাদেশ এর প্রাইমারি অডিশন। সেখান থেকে ১০০ জন, তারপর ৩০ জন এভাবে পর্যায়ক্রমে টপটেন বাছাই করা হয়। ভাগ্যবর্তী টপটেন হলেন রাবেয়া আরাফাত দিশা, সামান্তা, মাটি সিদ্দিকী, নুসরাত, অবনী, রুমানা, সোনিয়া, আফরিন আনি, সানজিদা প্রমুখ।

মিসেস বাংলাদেশ বাছাই এর অডিশনগুলোতে বিচারক এবং মেন্টর হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা ও পরিচালক শহীদুল আলম সাচ্চু, বিউটি এক্সপার্ট সালেহা সারোয়ার, সামিনা সারা, মারিয়া মৃত্তিক, ড. তৌহিদা রহমান ইরিন, আবৃত্তিশিল্পী শিমুল মোস্তফা, গ্রুমিং ইন্সট্রাক্টর কৃষান ভূইয়া, ফ্যাশন ডিজাইনার আজহারুল হক আজাদ, নিমা এহসান, পিয়াল হোসেন, অভিনেতা ও মডেল খালেদ হোসেন সুজন, উপস্থাপিকা ইসরাত পায়েল, ইউথ বাংলা কালচারাল ফোরামের সভানেত্রী মুনা চৌধুরী, ড্যান্স ডিরেক্টর এমডি ফারুখ, বিশিষ্ট নারী উদ্যোক্তা আইরিন ইসলাম, অভিনেতা ও উপস্থাপক জুলহাজ জোবাইয়ের, মডেল কোরিওগ্রাফার লামিয়া আলম, মডেল অভিনেতা অন্তু করিম প্রমুখ।

x

Check Also

পাঁচবার চুম্বন করেছি: তানিয়া

চলচ্চিত্রে দৃশ্যের প্রয়োজনে চুম্বন করে থাকেন শিল্পীরা। কিন্তু চুম্বন দৃশ্য পর্দায় উপস্থাপন করাটা সহজ বিষয় নয়। আর দৃশ্যটি যদি কোনো অভিনয়শিল্পীর ক্যারিয়ারে প্রথম হয়, তাহলে বিষয়টি আরো কঠিন। অভিনেত্রী তানিয়া বৃষ্টি এরই মধ্যে বেশ কয়েকটি ...

জাতীয় চলচ্চিত্র পুরস্কার নিলামে তুলতে চান ন্যানসি

মহামারি করোনাভাইরাসের তাণ্ডব শুরুর দিক থেকে অসচ্ছল মানুষের পাশে দাঁড়িয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। এবার করোনা আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের সহায়তায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারের গোল্ড মেডেল নিলামে তোলার ইচ্ছা প্রকাশ করেছেন এই শিল্পী। ...

দেবকে ছাড়লেন রুক্মিনি

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও ...

শিরোনামঃ