পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > সেক্স কমেডিতে কোয়েনার আপত্তি

সেক্স কমেডিতে কোয়েনার আপত্তি

মুসাফির সিনেমার ‘সাকি সাকি’ গানের তালে কোমর দুলিয়ে বিশেষ পরিচিতি পান কোয়েনা মিত্র। বিগ বস সিজন থার্টিনে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন তিনি।

বোম্বে টাইমসে দেয়া এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, প্রথমত পরিকল্পনা করে এটি করছি না। তবে বিগ বসের মাধ্যমে বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছাতে পারব, যারা হয়তো কখনোই প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে যান না। অতীতে বড় ব্যানারে কাজ করেছি। যদিও সম্প্রতি মার্জিত ও আকর্ষণীয় কোনো কাজের প্রস্তাব পাইনি।

২০০২ সালে মুক্তিপ্রাপ্ত রোড সিনেমার ‘খুল্লাম খুল্লা’ গানের মাধ্যমে বলিউডে পথচলা শুরু করেন কোয়েনা মিত্র। এরপর হেয় বেবি, আপনা স্বাপ্না মানি মানি, মুসাফিরসহ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। কোয়েনা জানান, বেশ কিছু সেক্স কমেডি ঘরানার সিনেমার প্রস্তাব পেয়েছেন। তবে সবগুলোই ফিরিয়ে দিয়েছেন।

এ অভিনেত্রী বলেন, আমাকে বেশ কিছু সেক্স কমেডি সিনেমার প্রস্তাব দেয়া হয়েছে, কিন্তু গাজর, লাউ ও বেগুন হাতে পোস্টারে নিজেকে দেখতে চাই না। পর্দায় ও বিলবোর্ডে নিজেকে দেখানোই মূল উদ্দেশ্য নয়।

বলিউড প্রসঙ্গে তিনি বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির সবাই অনেক আন্তরিক। আমার কাছে এখনো কাজের প্রস্তাব আসে। কিন্তু সৃজনশীল কিছু বিষয় ও কাজের মান নিয়ে মতবিরোধের কারণে সেগুলো করা হয় না।

x

Check Also

ভেস্তে গেছে প্যানেল, অটল মৌসুমী

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আগামী ২৫ অক্টোবর সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র কিনেছেন। আজ প্রার্থীরা মনোয়ন জমা দিবেন। এবার মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিলো। কিন্তু ...

মাকে ছাড়াই পূজা কাটবে মিমির

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার জন্ম ও বেড়ে ওঠা পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে। সাধারণত পূজার সময় জলপাইগুড়ির বাড়িতে যান এই অভিনেত্রী। কিন্তু এবার আর বাড়ি যাচ্ছেন না নব নির্বাচিত এই সাংসদ। বিষয়টি নিয়ে মিমির ...

ধর্ম ও বিয়ে নিয়ে অপুর খোলামেলা সাক্ষাৎকার

শাকিব খান-অপু বিশ্বাস। চলচ্চিত্রের পর্দায় তাদের জুটি সফলতা পেলেও বাস্তব জীবনে জুটি হিসেবে ব্যর্থ। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাম খান ...

শিরোনামঃ