পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > সেক্স কমেডিতে কোয়েনার আপত্তি

সেক্স কমেডিতে কোয়েনার আপত্তি

মুসাফির সিনেমার ‘সাকি সাকি’ গানের তালে কোমর দুলিয়ে বিশেষ পরিচিতি পান কোয়েনা মিত্র। বিগ বস সিজন থার্টিনে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন তিনি।

বোম্বে টাইমসে দেয়া এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, প্রথমত পরিকল্পনা করে এটি করছি না। তবে বিগ বসের মাধ্যমে বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছাতে পারব, যারা হয়তো কখনোই প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে যান না। অতীতে বড় ব্যানারে কাজ করেছি। যদিও সম্প্রতি মার্জিত ও আকর্ষণীয় কোনো কাজের প্রস্তাব পাইনি।

২০০২ সালে মুক্তিপ্রাপ্ত রোড সিনেমার ‘খুল্লাম খুল্লা’ গানের মাধ্যমে বলিউডে পথচলা শুরু করেন কোয়েনা মিত্র। এরপর হেয় বেবি, আপনা স্বাপ্না মানি মানি, মুসাফিরসহ কয়েকটি সিনেমায় অভিনয় করেন তিনি। কোয়েনা জানান, বেশ কিছু সেক্স কমেডি ঘরানার সিনেমার প্রস্তাব পেয়েছেন। তবে সবগুলোই ফিরিয়ে দিয়েছেন।

এ অভিনেত্রী বলেন, আমাকে বেশ কিছু সেক্স কমেডি সিনেমার প্রস্তাব দেয়া হয়েছে, কিন্তু গাজর, লাউ ও বেগুন হাতে পোস্টারে নিজেকে দেখতে চাই না। পর্দায় ও বিলবোর্ডে নিজেকে দেখানোই মূল উদ্দেশ্য নয়।

বলিউড প্রসঙ্গে তিনি বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির সবাই অনেক আন্তরিক। আমার কাছে এখনো কাজের প্রস্তাব আসে। কিন্তু সৃজনশীল কিছু বিষয় ও কাজের মান নিয়ে মতবিরোধের কারণে সেগুলো করা হয় না।

x

Check Also

স্বামীকে হেয় করলে কষিয়ে চড় মারব: মিথিলা

নানা নাটকীয়তার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা ও পরিচালক সৃজিত মুখার্জি। বিয়ের পর একাধিকবার আলোচনায় উঠে এসেছেন এই দম্পতি। এদিকে নতুন একটি টুইট করে আবারো আলোচনার জন্ম দিয়েছেন মিথিলা। টুইটে এ ...

জলে ঝড় তুলেছেন মেহরীন

ভারতীয় মডেল-অভিনেত্রী মেহরীন কৌর পিরজাদা। ১০ বছর বয়সে র‌্যাম্পে হাঁটেন তিনি। ২০১৩ সালে ‘মিস পারসোনালিটি সাউথ এশিয়া কানাডা’সহ কয়েকটি সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ীর মুকুট পরেন মেহরীন। পরবর্তী সময়ে ভারত ও কানাডার বেশ কিছু বাণিজ্যিক বিজ্ঞাপনে মডেল ...

সিক্স প্যাক নিয়ে ফিরছেন বেলামকোন্দা

তামিল সিনেমার দর্শকপ্রিয় চিত্রনায়ক বেলামকোন্দা। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাকসাসুড়ু’। গত ২ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। ব্যবসায়ীকভাবেও সফল হয়েছে সিনেমাটি। এরপর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি এই অভিনেতাকে। পরিচালক সন্তোষ শ্রীনিবাসের নাম ঠিক না ...

শিরোনামঃ