পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > নতুন বিতর্কে ‘মায়া: দ্য লস্ট মাদার’

নতুন বিতর্কে ‘মায়া: দ্য লস্ট মাদার’

চলচ্চিত্র নির্মাতা মাসুদ পথিক নির্মাণ করেছেন ‘মায়া: দ্য লস্ট মাদার’ সিনেমা। গত বছর প্রকাশিত হয় সরকারি অনুদানে নির্মিত এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার। প্রকাশিত পোস্টারে নির্যাতিত নগ্ন এক নারীকে হাত বাঁধা অবস্থায় দেখা যায়।

পোস্টারে ব্যবহৃত ছবির নগ্ন নারীটি কে তা নিয়ে প্রশ্ন ওঠে প্রশ্ন। কিন্তু তা জানাতে নারাজ ছিলেন নির্মাতা। এ নিয়ে বিতর্ক তৈরি হয়। এবার ফেসবুকে সিনেমাটির একটি ছবি প্রকাশ করলেন নির্মাতা মাসুদ পথিক।

‘নিদ্রাহীন শীত অভিমুখে…চিরদিন থেকো তুমি বুকে।’—এমন ক্যাপশনের ছবিটিতে দেখা যায় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতিকে জড়িয়ে ধরে শুয়ে আছেন প্রাণ রায়। এতেও স্বল্পবসনে রয়েছেন জ্যোতিকা জ্যোতি। ছবিটি প্রকাশ করার পর থেকে ইতিবাচক ও নেতিবাচক প্রতিক্রিয়া ব্যক্ত করছেন নেটিজেনরা।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘নারী’ এবং কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মুমতাজ সরকার (কলকাতা) ও জ্যোতিকা জ্যোতি, প্রাণ রায়, দেবাশীষ কায়সার, হাসান ইমাম, ঝুনা চৌধুরী প্রমুখ।

গত বছরের ২০ ফেব্রুয়ারি সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা ও নরসিংদীর রায়পুরায় টানা ৪০ দিন শুটিং হয়। সিনেমাটির সম্পাদনার কাজও শেষ পর্যায়ে রয়েছে। চলতি বছর এটি মুক্তি দেয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

x

Check Also

ভেস্তে গেছে প্যানেল, অটল মৌসুমী

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আগামী ২৫ অক্টোবর সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সম্ভাব্য প্রার্থীরা মনোনয়নপত্র কিনেছেন। আজ প্রার্থীরা মনোয়ন জমা দিবেন। এবার মিশা-জায়েদ ও মৌসুমী-তায়েব প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিলো। কিন্তু ...

মাকে ছাড়াই পূজা কাটবে মিমির

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার জন্ম ও বেড়ে ওঠা পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে। সাধারণত পূজার সময় জলপাইগুড়ির বাড়িতে যান এই অভিনেত্রী। কিন্তু এবার আর বাড়ি যাচ্ছেন না নব নির্বাচিত এই সাংসদ। বিষয়টি নিয়ে মিমির ...

সেক্স কমেডিতে কোয়েনার আপত্তি

মুসাফির সিনেমার ‘সাকি সাকি’ গানের তালে কোমর দুলিয়ে বিশেষ পরিচিতি পান কোয়েনা মিত্র। বিগ বস সিজন থার্টিনে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন তিনি। বোম্বে টাইমসে দেয়া এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, প্রথমত পরিকল্পনা করে এটি করছি ...

শিরোনামঃ