পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > চলন্ত গাড়িতে অভিনেত্রীর শ্লীলতাহানি

চলন্ত গাড়িতে অভিনেত্রীর শ্লীলতাহানি

বিনোদন ডেস্ক :

চলতি গাড়িতে অপহরণ ও শ্লীলতাহানির শিকার হয়েছেন মালায়ালাম অভিনেত্রী ভাবনা। গতকাল শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, শুটিং শেষে বাড়ি ফেরার পথে আনুমানিক রাত ৯টা সময় এরনাকুলামের আথানি নামক স্থানে তার গাড়িতে জোর করে প্রবেশ করে একদল ব্যক্তি। এরপর তার গাড়িতেই অপহরণ করা হয় এ অভিনেত্রীকে। তার শ্লীলতাহানি করা হয়। দুর্বৃত্তরা এই অভিনেত্রীর ছবি তোলেন এবং ভিডিও করেন।

এ অভিনেত্রীকে এক ঘণ্টার মতো গাড়িতে বন্দি রাখা হয় এবং গাড়িটি শহরের বিভিন্ন রাস্তা দিয়ে চালানো হয়। পরবর্তী সময়ে গাড়িটি পালারিভাত্তম নামক জায়গায় পৌঁছালে দুর্বৃত্তরা অন্য একটি গাড়িতে উঠে পালিয়ে যায়।

এরপর অভিনেত্রী ভাবনা মালায়লাম পরিচালক লালের বাড়িতে যান এবং এ ব্যাপারে পুলিশের কাছে মামলা দায়ের করার জন্য তার সাহায্য চান।

এ ঘটনায় ভাবনার গাড়িচালক মার্টিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে মূল আসামি সুনীল কুমার এখনো পলাতক। পুলিশ জানিয়েছে, ঘটনাটি পূর্বপরিকল্পিত এবং এর সঙ্গে কমপক্ষে পাঁচজন ব্যক্তি জড়িত। আর এর মূল হোতা সুনীল।

এ ঘটনায় অপহরণ ও শ্লীলতাহানির মামলা গ্রহণ করেছে পুলিশ।

১৬ বছর বয়স থেকে অভিনয় করছেন ভাবনা। এ পর্যন্ত প্রায় ৭৬টির মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। দুইবার কেরালা স্টেট ফিল্ম অ্যাওয়ার্ড জিতেছেন। তামিল ও তেলেগু সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

x

Check Also

হিরো আলমকে দেখতে ভিড়, সিনেমা হলে দর্শক নেই

মহামারি করোনার কারণে দীর্ঘ সাত মাস পর শর্ত সাপেক্ষে গতকাল (১৬ অক্টোবর) দেশের সিনেমা হলগুলো খুলে দেওয়া হয়েছে। ৪০টি হলে প্রদর্শিত হচ্ছে ‘সাহসী হিরো আলম’। যদিও অধিকাংশ হলে দর্শক উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। কিন্তু ...

নজর কেড়েছে জোড়াতালির ‘গেন্দা ফুল’ (ভিডিও)

একদিকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের আবেদনময়ী উপস্থিতি। অন্যদিকে কোমরে প্রজাপতি ট্যাটু নিয়েও লাল পাড়, সাদা শাড়িতে বাঙালি নারী দেবলীনা। বাদশার উপস্থিতি যেমন রয়েছে, তেমনি পণ্ডিত বিক্রম ঘোষের তবলা মিক্স ও রতন কাহারের নাচ কারো দৃষ্টি ...

মায়ের ইচ্ছা পূরণ করতে চান অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিছুদিন আগে মা শেফালি বিশ্বাসকে হারিয়েছেন তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু সময় থেমে থাকে না। বছর ঘুরে ফিরে এসেছে অপুর জন্মদিন। বিশেষ এ দিনে ...

শিরোনামঃ