পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > চলন্ত গাড়িতে অভিনেত্রীর শ্লীলতাহানি

চলন্ত গাড়িতে অভিনেত্রীর শ্লীলতাহানি

বিনোদন ডেস্ক :

চলতি গাড়িতে অপহরণ ও শ্লীলতাহানির শিকার হয়েছেন মালায়ালাম অভিনেত্রী ভাবনা। গতকাল শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, শুটিং শেষে বাড়ি ফেরার পথে আনুমানিক রাত ৯টা সময় এরনাকুলামের আথানি নামক স্থানে তার গাড়িতে জোর করে প্রবেশ করে একদল ব্যক্তি। এরপর তার গাড়িতেই অপহরণ করা হয় এ অভিনেত্রীকে। তার শ্লীলতাহানি করা হয়। দুর্বৃত্তরা এই অভিনেত্রীর ছবি তোলেন এবং ভিডিও করেন।

এ অভিনেত্রীকে এক ঘণ্টার মতো গাড়িতে বন্দি রাখা হয় এবং গাড়িটি শহরের বিভিন্ন রাস্তা দিয়ে চালানো হয়। পরবর্তী সময়ে গাড়িটি পালারিভাত্তম নামক জায়গায় পৌঁছালে দুর্বৃত্তরা অন্য একটি গাড়িতে উঠে পালিয়ে যায়।

এরপর অভিনেত্রী ভাবনা মালায়লাম পরিচালক লালের বাড়িতে যান এবং এ ব্যাপারে পুলিশের কাছে মামলা দায়ের করার জন্য তার সাহায্য চান।

এ ঘটনায় ভাবনার গাড়িচালক মার্টিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে মূল আসামি সুনীল কুমার এখনো পলাতক। পুলিশ জানিয়েছে, ঘটনাটি পূর্বপরিকল্পিত এবং এর সঙ্গে কমপক্ষে পাঁচজন ব্যক্তি জড়িত। আর এর মূল হোতা সুনীল।

এ ঘটনায় অপহরণ ও শ্লীলতাহানির মামলা গ্রহণ করেছে পুলিশ।

১৬ বছর বয়স থেকে অভিনয় করছেন ভাবনা। এ পর্যন্ত প্রায় ৭৬টির মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। দুইবার কেরালা স্টেট ফিল্ম অ্যাওয়ার্ড জিতেছেন। তামিল ও তেলেগু সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

x

Check Also

‘ভূত পুলিশ’-এ যোগ দিলেন জ্যাকলিন ও ইয়ামি

বলিউড সিনেমা ‘ভূত পুলিশ’। কয়েকদিন আগে ঘোষণা দেওয়া হয়, অ্যাডভেঞ্চার-কমেডি ঘরানার এই সিনেমায় অভিনয় করবেন সাইফ আলী খান ও অর্জুন কাপুর। এবার এতে যোগ দিলেন অভিনেত্রী ইয়ামি গৌতম ও জ্যাকলিন ফার্নান্দেজ। ‘ভূত পুলিশ’ পরিচালনা করছেন ...

রিয়ার বাড়িতে মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তাদের অভিযান

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদকের কোনো বিষয় রয়েছে কি না, তা তদন্ত করছেন ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এর ধারবাহিকতায় শুক্রবার (৪ সেপ্টেম্বর) রিয়ার বাড়িতে অভিযান চালিয়েছে তারা। বলিউডলাইফ ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, ...

পবনের জন্য ট্রলের শিকার কাজল

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। অন্য তারকাদের মতো তিনিও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব। নতুন সিনেমার কাজ কিংবা অন্য যেকোনো বিষয় এই মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন তিনি। এবার এই সামাজিক যোগাযোগমাধ্যমেই ট্রলের শিকার ...

শিরোনামঃ