পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > জাতীয় চলচ্চিত্র পুরস্কার নিলামে তুলতে চান ন্যানসি

জাতীয় চলচ্চিত্র পুরস্কার নিলামে তুলতে চান ন্যানসি

মহামারি করোনাভাইরাসের তাণ্ডব শুরুর দিক থেকে অসচ্ছল মানুষের পাশে দাঁড়িয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি।

এবার করোনা আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের সহায়তায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারের গোল্ড মেডেল নিলামে তোলার ইচ্ছা প্রকাশ করেছেন এই শিল্পী। সম্প্রতি ময়মনসিংহ থেকে একটি টেলিভিশন লাইভ শোতে অংশ নিয়ে এই ইচ্ছার কথা জানান তিনি।

এ প্রসঙ্গে ন্যানসি বলেন—আমি জানতে পেরেছি অনেক শিল্পী তাদের প্রিয় জিনিস নিলামে দিচ্ছেন। আমিও অনেক কিছু খোঁজলাম, এত বছরের ক্যারিয়ারে আমার কাছে দুর্লভ বা যে জিনিস হয়তো আর জীবনে পাব না এমন কী রয়েছে! পরে ভেবে দেখলাম, আমার কাছে একটা জাতীয় চলচ্চিত্র পুরস্কার আছে। এখন পর্যন্ত এটি-ই আমার সর্বোচ্চ প্রাপ্তি।

তিনি আরো বলেন—জাতীয় চলচ্চিত্র পুরস্কারে চারটি জিনিস দেওয়া হয়। তাহলো—ক্রেস্ট, গোল্ড মেডেল, সার্টিফিকেট ও নগদ ৩০ হাজার টাকা। ৩০ হাজার টাকা তো খরচ করে ফেলেছি। এখন বাকি তিনটি জিনিসের মধ্যে শুধু সার্টিফিকেটটা যদি আমার কাছে থেকে যায় তাহলেই অনেক। এখন গোল্ড মেডলটা যদি নিলামে তুলতে পারতাম তবে নিশ্চয়ই ভালো পরিমানের অর্থ পাওয়া যেত। যা অসচ্ছল মানুষকে দেওয়া যেত।

২০১১ সালের ‘প্রজাপতি’ চলচ্চিত্রে ‘দুদিকে বসবাস’ শিরোনামের গানে কণ্ঠ দিয়ে সেরা নারী কণ্ঠশিল্পী বিভাগে জাতীয় পুরস্কার পান ন্যানসি।

x

Check Also

পাঁচবার চুম্বন করেছি: তানিয়া

চলচ্চিত্রে দৃশ্যের প্রয়োজনে চুম্বন করে থাকেন শিল্পীরা। কিন্তু চুম্বন দৃশ্য পর্দায় উপস্থাপন করাটা সহজ বিষয় নয়। আর দৃশ্যটি যদি কোনো অভিনয়শিল্পীর ক্যারিয়ারে প্রথম হয়, তাহলে বিষয়টি আরো কঠিন। অভিনেত্রী তানিয়া বৃষ্টি এরই মধ্যে বেশ কয়েকটি ...

দেবকে ছাড়লেন রুক্মিনি

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও ...

অন্তঃসত্ত্বা শুভশ্রীর বাড়িতে করোনা শনাক্ত, চিন্তিত রাজ

কলকাতার বাইপাসের বিলাসবহুল বিভিন্ন বাড়িতে টলিউডের অনেক তারকা বসবাস করেন। সেখানকার একটি বাড়িতে থাকেন পরিচালক রাজ চক্রবর্তী-শুভশ্রী গাঙ্গুলি ও শ্রাবন্তী চ্যাটার্জি। তাদের এই বাড়িতে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এতে বেশ উৎকণ্ঠায় দিন কাটছে তাদের। ...

শিরোনামঃ