পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > ক্ষমা চাইলেন নোবেল

ক্ষমা চাইলেন নোবেল

কয়েক দিন আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ‘সারেগামাপা-২০১৯’ খ্যাত কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। তারপর ঢের সমালোচনার মুখে পড়েন তিনি। অবশেষে বিষয়টি নিয়ে ক্ষমা চাইলেন নোবেল।

আজ রোববার এ শিল্পী তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে ভুল স্বীকার করে লিখেন—মোদিজির প্রেমে এখন ইন্ডিয়া মাতাল। মোদিজি জানতে পারলে আমাকে নোবেল পুরস্কার দিতেন। যে মোদিজিকে ক’দিন আগে সবাই গণহারে গালি দিত, সেই মোদিজির আজ কত শুভাকাঙ্ক্ষী। এসব কার অবদান, তোমরা বলো? বাই দা রাস্তা, সরি মেরে ইন্ডিয়ান ভাই ও বেহেনরা। আমার স্ট্যাটাসটা দেওয়া উচিত হয়নি। মাঝে মধ্যে ভুলে যাই আমি তো ইন্ডিয়ান নই। ক্ষমা করে দিও।

মোদিকে নিয়ে কটাক্ষ করা স্ট্যাটাসে নোবেল লিখেছিলেন—স্ক্যান্ডাল আমার হবে না তো হবে কার? চায়ের দোকানদার নরেন্দ্র মোদির? কে দেখবে চা-ওয়ালার স্ক্যান্ডাল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার মধ্যে তো বিরাট তৃপ্তি তাইনা? নাহলে কি স্ক্যান্ডাল এত ভাইরাল হয়?

গত মঙ্গলবার দেশের মিউজিক ইন্ডাস্ট্রিকে প্রায় চ্যালেঞ্জ ছুঁড়ে দেন নোবেল। তার দাবি গত ১০ বছরে এই দেশের মিউজিক ইন্ডাস্ট্রি দাঁড়াতেই পারেনি। নিজের ফেসবুক পেজে নোবেল লিখেছিলেন—‌বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কীভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।

গত বছরের ১৮ ডিসেম্বর নোবেল তার ভেরিফায়েড ফেসবুক পেজ ও ইউটিউবে ‘দেশ’ শিরোনামে একটি গান প্রকাশ করেন। গানটির কথা ও সুর নিজের বলে দাবি করেন। এরপর নোবেলের বিরুদ্ধে এই গান চুরির অভিযোগ তুলেন ব্যান্ডদল ‘অ্যাবাউট ডার্ক’।

২০১৮ সালেও নোবেল এই গানটি নিজের দাবি করে প্রকাশ করেছিল। তখন সমালোচনার মুখে পড়ে গানটি সরিয়ে নিতে বাধ্য হয়। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়ে নোবেল ক্ষমা চেয়েছিল বলেও জানান ‘অ্যাবাউট ডার্ক’ ব্যান্ডের সদস্য পূর্ণ।

x

Check Also

‘নতুন নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে লজ্জা লাগে’

বাণিজ্যিক চলচ্চিত্র মানে নায়কের সঙ্গে নায়িকার ঘনিষ্ঠতা, রোমান্স থাকা চাই-ই চাই! তাইতো বাণিজ্যিক ঘরানার সিনেমায় এমন দৃশ্য অহরহ দেখা যায়। সিনেমার গল্পের প্রয়োজনে এমন দৃশ্যে অভিনয় করে থাকেন নায়ক-নায়িকারা। কিন্তু এমন দৃশ্যে প্রথম অভিনয়ের অভিজ্ঞতা ...

স্ত্রীকে আসিফের উপহার

শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। ব্যক্তিগত জীবনে সালমা আসিফ মিতুর সঙ্গে সংসার বেঁধেছেন তিনি। তাদের প্রেমের গল্প অনেকেরই জানা। গত ২২ জুন ছিল সালমা আসিফ মিতুর জন্মদিন। প্রিয়তমা স্ত্রীর জন্মদিনে নিজের গাওয়া একটি গান মুক্তি দিয়েছেন ...

‘কেন হৃতিক-শাহরুখদের সঙ্গে রোমান্স করতে পারব না?’

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নীনা গুপ্তা। বাধাই হো, শুভ মঙ্গল জ্যাদা সাবধান, পাঙ্গা সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। ৬০ বছর বয়সি নীনা বেশ স্পষ্টবাদী। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের লিঙ্গ বৈষম্য নিয়ে কথা বলেছেন ...

শিরোনামঃ