পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > জুটি বাঁধলেন তারিন-সালমান মুক্তাদির

জুটি বাঁধলেন তারিন-সালমান মুক্তাদির

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন জাহান। অন্যদিকে সালমান মুক্তাদির ইউটিউবার হিসেবেই অধিক পরিচিত। এবার জুটি বেঁধে অভিনয় করলেন তারা।

ঈদুল আজহা উপলক্ষে চয়নিকা চৌধুরী নির্মাণ করছেন একক নাটক ‘মেঘলা মনের মেয়ে’। ফারিয়া হোসেন রচিত এ নাটকে তাদের একসঙ্গে দেখা যাবে।

এটি চয়নিকা চৌধুরী নির্মিত ৪০১ নম্বর নাটক। নির্মাণ ক্যারিয়ারে জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে সবচেয়ে বেশি কাজ করেছেন তিনি। আর দ্বিতীয় শিল্পী হলেন তারিন। যাকে নিয়ে তিনি ৭১টি নাটক নির্মাণ করেছেন।

তারিনের সঙ্গে অনেক কাজ করলেও দীর্ঘ দিন একসঙ্গে কাজ করেননি তারা। অর্ধযুগ পর একসঙ্গে কাজ করলেন চয়নিকা-তারিন।

এ নির্মাতা বলেন—প্রায় ছয় বছর পর তারিনের সঙ্গে কাজ করছি। এই গুণী অভিনয়শিল্পীর সঙ্গে অসংখ্য কাজ করেছি। ছয় বছর পরে হলেও, সেই তারিনকেই পেলাম। স্ক্রিপ্ট নিয়ে ভাবা, আলোচনা করা, রিহার্সেল করা—সবই ঠিক আগের মতোই রয়েছে।

নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন—সামিয়া অথৈ, মিলি বাশার প্রমুখ। গতকাল মিরপুরের ডিওএইচএসে নাটকটির শুটিং শুরু হয়। ঈদুল আজহায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে নাটকটি।

x

Check Also

আইনি নোটিশ: মানহানির মামলা করবেন অপু

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন বাদশাহ বুলবুল নামে এক ব্যবসায়ী। চেক প্রতারণার অভিযোগে আজ (১৯ জুলাই) ঢাকার জজ কোর্টের অ্যাডভোকেট মো. মনজুর আলমের মাধ্যমে এই নোটিশ পাঠান বাদশা বুলবুল। অন্যদিকে ...

তাহসান-মিমের ‘হঠাৎ বিয়ে’

জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। লাখো সংগীত পিপাসুর মন জয় করে ছুটছেন আপন গতিতে। পাশাপাশি তিনি নিয়মিত নাটকেও অভিনয় করছেন। এদিকে মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন। দীর্ঘ বিরতির পর এবার তাহসানের ...

অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ

টলিউডের এক অভিনেত্রীকে ধর্ষণ ও তার ভিডিওধারণের অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে। এ বিষয়ে পশ্চিমবঙ্গের যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী। চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে তার শারীরিক পরীক্ষা করা হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ ...

শিরোনামঃ