পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বিনোদন > রিয়ার বাড়িতে মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তাদের অভিযান

রিয়ার বাড়িতে মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তাদের অভিযান

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদকের কোনো বিষয় রয়েছে কি না, তা তদন্ত করছেন ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এর ধারবাহিকতায় শুক্রবার (৪ সেপ্টেম্বর) রিয়ার বাড়িতে অভিযান চালিয়েছে তারা।

বলিউডলাইফ ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার আনুমানিক সকাল ৬টার দিকে রিয়ার বাড়িতে অভিযানে আসেন কয়েকজন এনসিবি কর্মকর্তা। পাশাপাশি কয়েকজন নারী পুলিশও ছিল। তবে এই সময় কোনো কিছু উদ্ধার হয়ে কিনা তা এখনো জানা যায়নি।

রিয়া ছাড়াও সুশান্তের সাবেক ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালিয়েছে নারকোটিক্স কর্মকর্তারা। পরবর্তী সময়ে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী তাকে আটক করা হয়েছে। এছাড়া রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকেও মাদকের সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়ার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ করেন এই অভিনেতার পরিবার। পরবর্তী সময়ে বিষয়টি তদন্ত শুরু করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এই সময় তারা মাদক চক্রের সঙ্গে এই অভিনেত্রীর জড়িত থাকার কিছু প্রমাণ পান। এরপর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে এ বিষয়ে ব্যবস্থা নিতে বলা হয়।

পরবর্তী সময়ে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় রিয়া ও তার ভাই সৌমিক চক্রবর্তীসহ জয়া সাহা, শ্রুতি মোদি, গৌরব আরিয়াসহ কয়েকজনের বিরুদ্ধে দিল্লিতে মামলা দায়ের করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

x

Check Also

মাফিয়ার সঙ্গে নায়িকার প্রেম নিয়ে তুলকালাম কাণ্ড

চিত্রনায়িকা রাহা তানহা খান। চলচ্চিত্রের পাশাপাশি তিনি ওয়েব সিরিজে কাজ করছেন। শহরের এক মাফিয়া ডনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই নায়িকা। এই প্রেম নিয়ে তৈরি হয় তুলকালাম কাণ্ড! এর পরে গল্প মোড় নেয় অন্যদিকে। তবে ...

আমাকে শারীরিক নির্যাতন করতো: মুনমুন

নব্বইয়ের দশকের চাহিদাসম্পন্ন নায়িকা মুনমুন। ব্যক্তিগত জীবনে মীর মোশাররফ হোসেন রোবেনের সঙ্গে প্রেমে জড়ান এই নায়িকা। প্রেমের পর তা পরিণয়ে রূপ নেয়। তাদের সংসারে রয়েছে দুই সন্তান। কিন্তু তাদের এই ভালোবাসার সংসার এক যুগ পার ...

প্রভার ‘দ্য লাস্ট চেক’

আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন তিনি। নিন্দুকের কথায় কান না দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন। করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন প্রভা। শুটিংয়ের অনুমতি পেয়ে নিজ ভুবনে ...

শিরোনামঃ